পুলিশ অফিসারের সামনে দারুণ কায়দায় তা’লি বা-জি-য়ে বা-জি-য়ে দুর্দান্ত গান করল খুঁদে, অ-বাক পু-লিশ অ’ফিসারও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চাই যে আমরা যত বড়ই মানুষ হয়ে যায় না কেন আমাদের মধ্যে যেন মানবিকতা বেচে থাকুক । কারণ এই মানবিকতার কোনো মূল্য হয় না এমনকি শপিংমল বা স্টেশনের কোন বাজারে কিনতে পাওয়া যায় না । আপনি পরবর্তীকালে যত বড় মনের অধিকারী হবেন তত বড় হবে আপনার মানবিকতা এবং এই মানবিকতার দরুন ভালোবাসা ছড়িয়ে দেওয়া যেতে পারে যে কোন জায়গাতে এমনকি শ-ত্রুর ঘ-রে অব্দি । একথা আমরা বহুবার উপলব্ধি করেছি।

আমরা প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দরুন এমন বেশ কিছু ধরনের ঘটনা খবর শুনে থাকি যেগুলো রীতিমতো আমাদেরকে ভাবিয়ে তোলে বারবার । তার পাশাপাশি এই সমাজ এত জ-ঞ্জালে পরিণত হচ্ছে প্রতিদিন যে সেখানে প্রা-ণ খু-লে নিঃ-শ্বাস নে-বার উ-পায় নেই । চারিদিকে খু-ন ধ-র্ষণের ঘটনা প্রায় উঠে আসছে সোশ্যাল মিডিয়াই । রীতিমতো আ–বর্জনা তে প-রিণত হ-য়েছে আমাদের আশেপাশে এই সমাজ । কিন্তু এর মাঝে বেঁচে আছে মানবিকতা এবং মনুষত্ব। এই ঘটনার তার প্রমাণ।

সম্প্রতি ফেসবুক একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা ছেলে পুলিশের সামনে তার প্রতিভা প্রদর্শন করছে অর্থাৎ আপনি এমনটা বলতেই পারেন যে সেই বাচ্চা ছেলেটি অসম্ভব সুন্দর ভাবে দারুন ভঙ্গিমায় যে কোন গানকে প্রতিস্থাপন করতে পারে । গানের মধ্যে নিয়ে আসতে পারে নতুনত্ব এই ঘটনা । সেই এলাকার সকল বাসিন্দা জানলেও সেখানে উপস্থিত থাকা সেই পু-লিশ-কর্মী কিন্তু জানতেন না।

কিন্তু সেই পুলিসকর্মীর অনুরোধে তার সামনেই বাচ্চা ছেলেটি সুন্দরভাবে দুর্দান্ত বেশকিছু নিত্য নতুন ভঙ্গিমায় একটি জনপ্রিয় গানকে প্রতিস্থাপন করেন বা পরিবেশন করেন । যা দেখে রীতিমতো আ-প্লুত সামনে বসে থাকা সেই পু-লিশ অ-ফিসার । এবং তিনি এতটা পরিমাণে খুশি হয়েছেন যে পরবর্তী ক্ষেত্রে দেখা যায় যে সেই বাচ্চাটির সাথে হাত মিলিয়ে অভিনন্দন জানাচ্ছেন তিনি । পু-লিশ মানে যে সবসময় ভ-য়ের এ-কটা ব্যা-পার বা ধরে নিয়ে চলে যাবার একটা ব্যাপার কেমন তা কিন্তু নয় । তারাও মানুষ তাদের মধ্যে হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান অনুভূতি সমস্তকিছুই থাকে । এই ঘটনা সেই চিত্র তুলে ধরেছে ।

Back to top button