ভেলভেটের পাতলা গাউনে উন্মুক্ত ব-ক্ষযু-গল, হ-ট-সে-ক্সি ফটোশ্যুটে ঝ-ড় তুললেন অভিনেত্রী নুসরত, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম । তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শা-স-কদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি নজর কেড়েছেন নেটিজেনদের।

তবে বছর শুরুর আগেই নিখিলের সাথে স-ম্পর্ক-চ্ছেদ ঘটতে চলেছে নুসরাতের এমনই ইঙ্গিত দিচ্ছে তার ইনস্টাগ্রামের প্রতিটা পোস্ট । তার সাথে সাথে যশের সাথে সম্পর্ক আরও ঘ-নী-ভূত হচ্ছে । কারণ নুসরাতের ইনস্টাগ্রাম একাউন্ট এখন নিখিল হীন । টলিউডে চলছে জ-ল্পনা । নুসরাত কার যশ না -নিখিল এর । যদিও সেই প্রশ্ন উত্তর এখনো সঠিকভাবে দেননি অভিনেত্রী । কিন্তু এই দোটানার মধ্যে আরো একবার চমকে দিল তার অনুগামীদের । উঠলেন খোশমেজাজে ।

অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন এই রাজ্যে দায়িত্ববান সাংসদ । তাই তার উপর কিছু দায়িত্ব থেকে থাকে । সামনের হাইভোল্টেজ বিধানসভা ভোটে । তার মাথায় রয়েছে প্র-চন্ড পরিমাণে চা-প । তাই তাকে মাঝেমধ্যে দেখা গেছে বিভিন্ন প্রার্থীর সমর্থনে প্রচার করতে । তবে এসবের মাঝে নিজেকে সময় দিতে বলেন এই অভিনেত্রী

সম্প্রতি নুসরাত তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে ভেলভেট এর একটি অফ সোল্ডার গাউন পরে রয়েছেন তিনি যা দেখে আপনার ঘুম উঠতে বাধ্য । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবিটি এবং ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় প্রতিটি আনাচে-কানাচে । তবে এতকিছুর পরেও অনুগামীদের প্রশ্ন থাকে কিন্তু এড়ানো সম্ভব হয়ে উঠেনি । এখনো পর্যন্ত তার অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা রত যে আসলে সত্যিই নিখিলের সাথে সম্পর্ক তাদের ছে-দ হ-চ্ছে কিনা নাকি পুরোটাই একটি জ-ল্পনা মাত্র ।

Back to top button