ঘরের মধ্যে পোশাক খুললেন দর্শনা বণিক, গোপনে দেখে নিল কেউ, জানা গেলেও চরম ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে আমরা যার কথা বিশেষভাবে উল্লেখ করতে পারি তিনি হলেন দর্শনা বনিক। ২০১৮ সালে প্রথমবার ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। পরিচালক অরিন্দম শীলের ছবি ‘আসছে আবার শবর’ ছিল দর্শনার কেরিয়ারের প্রথম কাজ। ছবিতে তার অভিনয় কিন্তু বিশেষভাবে নজর কেড়ে নিয়েছিল সকলের।

এরপর তাকে দেখা যায় অর্ঘদীপ চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘জোজো’তে অভিনয় করেন তিনি। বাংলার পাশাপাশি দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন দর্শনা। সম্প্রতি ‘মগ্ন মৈনাক’ ওয়েব সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সব মিলিয়ে নবাগতা হলেও তিনি যে একজন প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় খুব সহজেই জায়গা করতে পারেন তার সব গুণ কিন্তু রয়েছে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় দর্শনা বনিক। প্রায় সময় নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন দর্শনা। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা কিন্তু নেহাতই কম নয়।। নিজের ছবি আর ভিডিওর পাশাপাশি বেশ কিছু মজার ভিডিও ইনস্টাগ্রাম এ শেয়ার করে নেন অভিনেত্রী। সম্প্রতি তার একটি ভিডিও নেট দুনিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছে বলা যায়।। তবে কিছু মানুষ আবার এই ভিডিওটি দেখার পর অভিনেত্রীর সমালোচনা করতেও মগ্ন হয়েছে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে কি এমন রয়েছে এই ভিডিওতে?

আসলে এই ভিডিওতে অভিনেত্রী দর্শনা বণিককে পোশাক বদলাতে দেখা যাচ্ছে।লকডাউনে বাড়িতে থাকা অবস্থাতেই ঘরের মধ্যে ঢুকছেন দর্শনা। তার পরনে পালাজো আর ক্রপ টপ। ঘরে ঢুকে প্রায় তিনি ক্রপ টপটি খুলে ফেলেছিলেন। আচমকাই অভিনেত্রীর মনে হয় যে তার দিকে কেউ তাকিয়ে রয়েছে। এরপর পেছনে ফিরে তিনি তার পোষা কুকুরটিকে দেখতে পান।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

দেখা যায় কুকুরটি একদৃষ্টে অভিনেত্রীর দিকে তাকিয়ে রয়েছে। ব্যাস এরপরেই থেমে যান নায়িকা। নেট মাধ্যমে ভাইরাল এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন দর্শকেরা। যদিও অনেকেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েন নি। তবে সব মিলিয়ে অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হয়ে ওঠায় বেশ খুশি হয়েছেন তার অনুরাগীরা। প্রতিবেদনটি ভাল লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন সেই ভিডিও।

Back to top button