পুকুরে মাছ ধরতে গিয়ে মাছের পরিবর্তে বিশাল কোবরা সাপ ছিপে বাধলো যুবকের! ঘটলো চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি।এইসব ভিডিওগুলি আমাদের মনকে আরো সোশ্যাল মিডিয়া সম্পর্কে আগ্রহী হতে সাহায্য করে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কিছু বিশেষ ভিডিও সম্পর্কে আলোচনা করতে চলেছি। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক।সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত যেকোন ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।ভাইরাল এই ভিডিও গুলিতে নানান ধরনের ঘটনাবলী সম্পর্কে জানা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি জলাধারে মাছ ধরতে গিয়েছে এক যুবক। মাছ ধরার জন্য যুবককে একটি জা-ল ব্যবহার করেছেন। কিন্তু জল থেকে সেটি তুলতেই দেখা যায় সেখানে মাছের পরিবর্তে একটি কোবরা সাপ কোন ভাবে ঢুকে গিয়েছে। এই ঘটনা দেখে আ-তঙ্কগ্রস্ত হয়ে পড়েন ওই যুবক। যদিও শেষ পর্যন্ত কি হল তা ভিডিওতে দেখা যায়নি।

ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ ভিডিওটি ইন্টারনেটে দেখে ফেলেছেন। অনেকেই ভিডিওটি দেখে বেশ ভ-য় পেয়েছেন। কারণ বি-ষধর হোক বা বি-ষহীন সাপকে দেখে বেশিরভাগ মানুষই ভ-য় পেয়ে থাকে। তবে আজকাল বিষধর সাপের উদ্ধার করার জন্য অনেক দল তৈরি হয়েছে। সাপ ধরার জন্য তারা আলাদাভাবে কোন টাকা নেন না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এরকম অনেক সর্প উদ্ধারের ভিডিও দেখতে পেয়েছি। চাইলে আপনারাও এই সব ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় একটু খুঁজলেই দেখতে পারবেন।

Back to top button