একদম হালকা ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার জোড়া শাঁখা বাঁধানোর ১২টি দুর্দান্ত ডিজাইনের কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: হাতে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা,তারপরেই দুর্গাপুজো। প্যান্ডেলে প্যান্ডেলে প্রস্তুতি ছাড়াও মানুষের মধ্যেও চলছে বহু রকমের প্রস্তুতি। পুজো মানেই রকমারি খাওয়া দাওয়া আর নতুন জামা কাপড়। অনেকে আবার এই পুজোর সিজনে কিন্তু নতুন ধরনের গয়নাকাটিও কিনে থাকেন। বিশেষ করে যারা বিবাহিত তারা কিন্তু এই পুজোর সিজনে শাখা পলা কেনাকে বেশ প্রাধান্য দিয়ে থাকেন।

আজকাল গহনার শোরুম গুলিতে কিন্তু বেশ নতুন ধরনের ডিজাইনের শাখা বাধানো দেখতে পাওয়া যাচ্ছে। আজকে আমরা আপনাদের জন্য এই প্রতিবেদনে নিয়ে এসেছি পুজো স্পেশাল কিছু শাখা বাধানোর কালেকশন।। যদি সম্প্রতি আপনারা পুজো বা ধনতেরাস উপলক্ষে সোনার কোন জিনিস বা শাখা কেনার পরিকল্পনা করছেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে পারেন।। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

পুজো স্পেশাল বিশেষ কিছু শাখা বাধানোর ডিজাইন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আপনাদের যে শাখা বাধানো ডিজাইনটি দেখাতে চলেছি সেটা কিন্তু পুজো উপলক্ষে মা বোনেদের হাতে খুবই ভালো লাগবে। ৭৯৭০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটি পেয়ে যাবেন। খুবই সাধারণ হালকা ওজনের মধ্যে সুন্দর একটা ডিজাইন। তবে যদি আপনারা ব্রাইডাল কালেকশনের জন্য হালকা শাখা নিতে চান তাহলে এটা খুব একটা ভালো লাগবে না।

২) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা কিন্তু নববধূরাও সহজে পড়তে পারবেন যদি তারা হালকা ডিজাইন পছন্দ করে থাকেন। খুব হালকা সোনার কাজ করা রয়েছে। সাধারণের মধ্যে ইউনিক একটা ডিজাইন। ৮৯৪০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইন টা পেয়ে যাবেন।

৩) এবার আপনারা যে শাঁখা বাঁধানো টি দেখছেন তাতে কিন্তু খুব সুন্দর ছোট ছোট কলকার মতন আঁকা রয়েছে। এটাও বেশ মিষ্টি আর সুন্দর একটা ডিজাইন। এই শাখাটির দাম পড়বে ৮২৩৮ টাকা।

৪) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর একটা কাজ করা ডিজাইন। আগের ডিজাইন গুলির মতন এটা অত্যন্ত হালকা, দাম পড়বে ৮৮৩৮ টাকা।

৫) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটার মধ্যে ত্রিভুজের মতন ছোট ছোট সোনা দিয়ে কাজ করা রয়েছে। ৭১৫৪ টাকার মধ্যে আপনারা এই শাখা বাধানো টি তৈরি করে নিতে পারবেন।

৬) যারা সরু শাখা পছন্দ করেন তারা কিন্তু খুব সহজেই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। খুব সুন্দর সরু পাতের মতন এই শাঁখা টির মধ্যে কাজ করা রয়েছে। ১২৪৫৭ টাকা এই শাখাটি তৈরি করতে খরচ পড়বে।

৭) ঠিক একই রকমের একটু ডিজাইন রয়েছে তবে এই ক্ষেত্রে কিন্তু শাখাটি হালকা চওড়া। মাঝখানে আগের ডিজাইনটির মতনই সরু পাত বসানো রয়েছে। এই ডিজাইনটি তৈরি করতে আপনাদের খরচ পড়বে ১৩ হাজার ৩৬০ টাকা।

৮) সরু শাখার আরো একটি ডিজাইন আপনারা দেখতে পাচ্ছেন সেটাও কিন্তু খুবই ইউনিক এক ধরনের নকশার মধ্যে করা রয়েছে। আগের দুটোর থেকে ওজন সামান্য বেশি। এই ডিজাইনটির দাম পড়বে ১৩ হাজার ৭৭০ টাকা।

৯) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাও বেশ সরুর মধ্যে। কম বয়সী থেকে শুরু করে বেশি বয়সী সকল মেয়েরাই কিন্তু এটা পড়তে পারবেন। ১৫৫০০ টাকার মধ্যে এটা পেয়ে যাবেন।

১০) এবার আপনাদের দেখাবো শাখার একটি ট্রেন্ডি ডিজাইন। হাতির মুখ দেওয়া এবং মাঝখানে কাটা কাটা করে সোনার কাজ করা এই ডিজাইনটি কিন্তু খুবই ইউনিক একটা ডিজাইন। ২৫ হাজার ৫৪০ টাকার মধ্যে আপনার এটা তৈরি করে নিতে পারবেন।

১১) এবার আপনাদের যে শাখাটি দেখাতে চলেছি সেটার মধ্যে ময়ূরের নকশা আর খুব সুন্দর হালকা মিনা করা রয়েছে। শাখাটি কিন্তু খুব বেশি ভারী নয়,তবে ডিজাইন খুবই সুন্দর। ২৭ হাজার ১৫০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটা তৈরি করতে পারবেন।

১২) আজকের এই প্রতিবেদনের সবশেষে বলবো আমরা একটি মাছের শাখা বাধানো ডিজাইনের কথা। খুব সুন্দর মাছের মতন করে এই শাখাটির মধ্যে মিনা করা রয়েছে। ৫২৯২৫ টাকার মধ্যে আপনারা এই মাছশাখাটি পেয়ে যাবেন।

শাখা বাধানোর এই কালেকশন গুলি যদি আপনারা সহজেই পেতে চান তাহলে অবশ্যই স্ক্রিনশট করে নিকটবর্তী শোরুমের সঙ্গে যোগাযোগ করতে পারেন অথবা চলে যেতে পারেন কলকাতার উল্টোডাঙায় অবস্থিত পূরবী জুয়েলার্সে। এখানে খুব সহজেই পুজো স্পেশাল এই কালেকশন গুলি আপনারা নিজেদের পছন্দ অনুযায়ী দেখে নিতে পারবেন।

তবে আজকের প্রতিবেদনে যে দাম উল্লেখ করা হয়েছে সেটা কিন্তু অনেকটাই হেরফের হতে পারে কারণ প্রতিদিন সোনার দাম পরিবর্তন হয়। সুতরাং গয়না কিনতে যাওয়ার আগে সোনার দাম যাচাই করে নিতে ভুলবেন না। বিস্তারিত তথ্য জানার জন্য 9830942254 এই নম্বরে ফোন করে যোগাযোগ করতে পারেন।

Leave a Comment