সম্পূর্ণ আধুনিক ডিজাইনের রোজকার পরার সোনার নতুন শাঁখা বাঁধানোর ৮টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: হাতে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা,তারপরেই দুর্গাপুজো। প্যান্ডেলে প্যান্ডেলে প্রস্তুতি ছাড়াও মানুষের মধ্যেও চলছে বহু রকমের প্রস্তুতি। পুজো মানেই রকমারি খাওয়া দাওয়া আর নতুন জামা কাপড়। অনেকে আবার এই পুজোর সিজনে কিন্তু নতুন ধরনের গয়নাকাটিও কিনে থাকেন। বিশেষ করে যারা বিবাহিত তারা কিন্তু এই পুজোর সিজনে শাখা পলা কেনাকে বেশ প্রাধান্য দিয়ে থাকেন।

আজকাল গহনার শোরুম গুলিতে কিন্তু বেশ নতুন ধরনের ডিজাইনের শাখা বাধানো দেখতে পাওয়া যাচ্ছে। আজকে আমরা আপনাদের জন্য এই প্রতিবেদনে নিয়ে এসেছি পুজো স্পেশাল কিছু শাখা বাধানোর কালেকশন।। যদি সম্প্রতি আপনারা পুজো বা ধনতেরাস উপলক্ষে সোনার কোন জিনিস বা শাখা কেনার পরিকল্পনা করছেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে পারেন।। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

পুজো স্পেশাল বিশেষ কিছু শাখা বাধানোর ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে শাখাটির ডিজাইন দেখাতে চলেছি সেটা ময়ূর ডিজাইনের। তাছাড়াও এর উপরে কাটিং এর কাজ করা রয়েছে খুব সুন্দর ভাবে। এই শাখাটির ওজন আছে প্রায় পাঁচ গ্রামের কাছাকাছি এবং দাম পড়বে মোটামুটি ২৩ হাজার টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতে আলাদা আলাদা ভাবে পাতের মতন কাজ করা রয়েছে। মাঝখানে রয়েছে খুব সুন্দর ছোট ছোট নকশা। অনুষ্ঠান বাড়ির জন্য বা উপহারের জন্য আপনারা কিন্তু সহজেই এটাকে কিনতে পারেন। মোটামুটি এই শাখাটি আপনারা ২৫ হাজারের মধ্যে পেয়ে যাবেন।

৩) এই শাখাটিতে সম্পূর্ণ গোলের উপরে পাতের কাজ করা রয়েছে। মা-মাসীদের হাতে কিন্তু এই শাখার ডিজাইন দারুন লাগবে। যদি পছন্দ হয় অবশ্যই আপনারা এই ডিজাইনটি ট্রাই করে দেখতে পারেন। মোটামুটি তিন গ্রামের সামান্য কিছু বেশি ওজনের এই শাখাটি আপনারা পেয়ে যাবেন ১৬ থেকে ১৭ হাজার টাকার মধ্যে।

৪) এই ডিজাইনটির উপরেও খুব সুন্দর হালকা পাতের মতন নকশা করা রয়েছে। পাতের উপরে খুব সুন্দর কাজ করা রয়েছে। এটির ওজন আছে মোটামুটি সাড়ে চার গ্রাম। এটি তৈরি করতে গেলে আপনাদের খরচ হবে মোটামুটি ২৪ হাজার টাকা।

৫) যারা একটু ভারী কাজের উপরে শাখা খুঁজছেন তারা অবশ্যই এই ডিজাইনটি ট্রাই করে দেখতে পারেন। কিছুটা পাতের মতন আর কিছুটা হালকা ডিজাইনের কাজ এই শাখাটির উপর করা রয়েছে। নববধূদের হাতে কিন্তু এই ডিজাইন টা দারুন মানাবে। মোটামুটি পাঁচগ্রাম ওজনের এই শাখাটি তৈরি করতে খরচ করবে প্রায় ২৭ হাজার টাকা

৬) এবারে আমরা যে ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু ভীষণ ইউনিক। কম বয়সী মেয়েদের মধ্যে যারা একটু হালকা ডিজাইনের শাখা পছন্দ করেন তারা অবশ্যই এটা ট্রাই করতে পারেন। এই শাখাটি কিন্তু মোটামুটি ১৩০০০ টাকার মধ্যে আপনারা বানিয়ে ফেলতে পারবেন। এটার ওজন পড়বে মোটামুটি আড়াই গ্রামের কাছাকাছি

৭) এবার যে শাখাটি আপনারা দেখতে পাচ্ছেন সেটার উপরেও খুব সুন্দর কাটিং এর ডিজাইন করা রয়েছে।। কিছুটা লম্বাটে আর কিছুটা গোল মতন ডিজাইন এর অসাধারণ এই শাখাটি তৈরি করতে আপনাদের মোটামুটি খরচ পড়বে ২৫০০০ টাকা।

৮) মোটামুটি সরু ডিজাইনের মধ্যেই একটু কাজ করা শাখা যারা পড়তে পছন্দ করে থাকেন তারা অবশ্যই এটি ট্রাই করে দেখতে পারেন। মোটামুটি আড়াই গ্রাম ওজনের এই শাখাটি তৈরি করতে আপনাদের প্রায় খরচ পড়বে ১৩ হাজার টাকার কাছাকাছি।

Leave a Comment