স্বামী রণবীরের সাথে বেবি বাম্প নিয়ে ফের প্রকাশ্যে আলিয়া ভাট, নেটিদুনিয়ায় ভাইরাল নতুন লুক!

নিজস্ব প্রতিবেদন:- বিয়ের মাস দুয়েকের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলের সামনে নিয়ে আসেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তারপর থেকেই অভিনেত্রীর মাতৃত্বের খবর নেট দুনিয়ার আলোচনার বিষয়বস্তু হয়ে রয়েছে। সেপ্টেম্বর মাসের নয় তারিখে মুক্তি পেয়েছে আলিয়া ভাট আর রণবীর কাপুর অভিনীত সব থেকে অপেক্ষাকৃত চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র। তারপর গর্ভবতী অবস্থাতেই স্বামীকে নিয়ে বিভিন্ন জায়গায় ছবির প্রমোশন করেছেন আলিয়া। সম্প্রতি এই ছবির প্রমোশন করতে গিয়েই আবারো একটি ভিন্ন লুকে ধরা দিয়েছেন আলিয়া ভাট।

মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে অভিনেত্রীর সেই ছবি। ছবিগুলিতে অভিনেত্রীকে বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা যায়। নিজের instagram একাউন্ট থেকেই এদিনের প্রমোশনের কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যা, মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। শুনুন জেনে নেওয়া যাক কি রয়েছে আলিয়া ভাটের শেয়ার করা সেই ছবিতে। প্রসঙ্গত উল্লেখ্য, ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে একটি হোয়াইট কালারের টপ পড়েছেন আলিয়া।

টপের উপরে একটি হালকা বেগুনি রংয়ের ডেনিম পড়তে দেখা গিয়েছে তাকে। পাঁচ মাসের প্রেগনেন্সি তেই তার বেবি বাম্প সম্পূর্ণরূপে উঠে এসেছে এই ছবিতে। ব্রহ্মাস্ত্রের প্রচারে এসে এদিন স্বামীর রনবীর কাপুরের সাথে খুব সুন্দরভাবে পোজ দিতেও দেখা যায় আলিয়াকে। রণবীরের পরনে এদিন ছিল একটি ঘিয়ে রঙের টিশার্ট। বলিউডের এই তারকা দম্পতিকে এক কথায় অসাধারণ লাগছিল। বিশেষ করে আলিয়া ভাট এর চোখে মুখে মাতৃত্বকালীন আভা ফুটে ওঠায় তাকে যেন এক ধাক্কাতেই সেই আবহাওয়া অনেকটাই বেশি লাস্যময়ী করে তুলেছে বলে মনে করছেন তার ভক্তদের একাংশ।

প্রসঙ্গত গত এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারকা দম্পতি। তারপর আচমকাই কয়েক মাসের মধ্যে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাতেই নেটিজেনদের চরম কটাক্ষের মুখে পড়ে যান আলিয়া। যদিও এই ব্যাপারটিকে একেবারেই পাত্তা দেননি তিনি। শরীরে সন্তানের উপস্থিতি টের পাওয়ার পর থেকেই বিভিন্ন বাহ্যিক পরিবর্তন আসে, সেটাই স্বাভাবিক। আট মাসের অন্তঃসত্ত্বা সোনম কপূরও ফোলা পায়ের ছবি সামনে এনেছেন। তবে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া এখনও যথেষ্ট ফিট।

শ্যুটিং হোক বা ছবির প্রচার— মাতৃত্বকালীন সাজ-পোশাকে নিজেকে প্রতিনিয়ত নতুন করে মেলে ধরছেন অভিনেত্রী। চাইলে আপনারাও আলিয়া ভাটের শেয়ার করা এই সাম্প্রতিক ছবিগুলি দেখে নিয়ে নিজেদের মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করতে পারেন। জানিয়ে রাখি এই ব্রহ্মাস্ত্র ছবির শুটিং করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েছিলেন আলিয়া আর রনবীর। তারপর দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে চার হাত এক হয় তাদের।

Back to top button