খুব অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১৫টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনা এমন একটি জিনিস যা মহিলা পুরুষ নির্বিশেষে কিন্তু সকলেই অত্যন্ত পছন্দ করেন। তবে দিন প্রতিদিন যেভাবে হলুদ ধাতুর দামের বৃদ্ধি হয়ে চলেছে তাতে কিন্তু আর সাধারণ মানুষের পক্ষে কোনভাবেই সোনার গয়না সহজে বানানো বা কেনা সম্ভব হচ্ছে না।

তাই এই সময় যারা সোনার গয়না বানাতে চান তাদের বলবো যদি খুব বেশি অর্থ খরচ না করার থাকে সেক্ষেত্রে কিন্তু হালকা ওজনের মধ্যে আপনারা বিভিন্ন ডিজাইনের সোনার কানের দুল তৈরি করে নিতে পারেন। চলুন আর দেরি না করে হালকা ওজনের মধ্যে সোনার কানের এর কয়েকটি বিশেষ ডিজাইন জেনে নেওয়া যাক।

হালকা ওজনের মধ্যে বিশেষ কিছু সোনার কানের দুলের ডিজাইন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে ডিজাইনটি দেখাতে চলেছি সেটা খুব সুন্দর একটা হালকা ওজনের মধ্যে কানের দুল। উপরের অংশে এতে ফ্লাওয়ার শেপ রয়েছে এবং নিচের অংশে রয়েছে একটা ছোট্ট ঝুলের মতো। যে কোন বয়সের মহিলারাই কিন্তু রেগুলার ইউজের জন্য এটা ব্যবহার করতে পারবেন। দাম পড়বে বেশ ৭৫০০ টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি এটাতেও খুব সুন্দর ফুলের উপরে নকশার কাজ করা রয়েছে। ডিজাইন টা কতটা ইউনিক আপনারা নিজেরাই দেখতে পারছেন। এটার দাম পড়বে মোটামুটি ৮৬০০ টাকা।

৩) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতে খুব সুন্দর অনেকটা বরফি আর প্রজাপতির মতন ডিজাইন করা রয়েছে। খুবই গ্লসি একটা কানের ডিজাইন। রেগুলার ইউজের জন্য একেবারেই আদর্শ। তৈরি করতে খরচ পড়বে মোটামুটি ৮৫০০ টাকা।

৪) আমাদের এই প্রতিবেদনের তালিকায় ৪ নম্বরে যে ডিজাইনটি দেখছেন সেটাও খুব সুন্দর বড় একটা ফুলের মতন করে নিচে ঝুমকার মতন তৈরি করা। দাম পড়বে ১১৭০০ টাকা।

৫) যারা হালকা ওজনের মধ্যে একটু ডিজাইনার কানের দুল খুঁজছেন তারা অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করতে পারেন। উপরের অংশে অনেকটা কলকার মতন ডিজাইন এবং নিচের দিকে রয়েছে ফ্লাওয়ার এর মতন একটা ডিজাইন। এটার দাম থাকছে ৯২৫০ টাকা।

৬) এবার আমরা আপনাদের যে ডিজাইনটি দেখাতে চলেছি সেটার উপরের অংশে একটি ফুল রয়েছে যার চারটে পাপড়ির মতন ডিজাইন থাকছে। নিচের অংশ একটি ঝুলের ডিজাইন করা রয়েছে যেটা খুবই সুন্দর। এটা তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ পড়বে ৯৬৭৯ টাকা।

৭) ঠিক আগের ডিজাইনটার মতনই এটাতেও উপরের অংশে ফুলের মতন করা রয়েছে তবে সেটার আকার কিছুটা বড়। নিচের অংশের ডিজাইন হুবহু এক। এটার দাম থাকছে ১০৭৫০ টাকা ‌।

৮) আমাদের এই প্রতিবেদনে এরপর যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা খুব সুন্দর গোল ফুলের মতন করে কাজ করা এবং নিচের অংশে রয়েছে সেরকম আরো একটি নকশা। এটার মোটামুটি দাম পড়বে ১২,২৬০ টাকা।

৯) এবারে যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতে খুব সুন্দর কানের মতন ডিজাইন করা রয়েছে এবং দুই ধারে রয়েছে দুটি জ্যামিতিক আকৃতির নকশা। দাম পড়বে ৭৬৬০ টাকা মতো।

১০) এবারের ডিজাইনটি খুব সুন্দর ফুল আর বিভিন্ন ধরনের নকশার মিশেলে তৈরি করা। এই ডিজাইনটা কতটা ইউনিক আপনারা নিজেরাই দেখলে বুঝতে পারবেন। অবিবাহিতা মেয়েদের কানে কিন্তু দারুন মানাবে। ৮৯১০ টাকা, এটার দাম পড়বে।

১১) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা হালকা ওজনের হলেও কাজ কিন্তু বেশ ভরাট ভাবেই করা রয়েছে। উপরের অংশে পাঁচটি পেটাল নিয়ে ফুল এবং নিচের অংশ একটা গোলের উপর ঝিলে কাটা ডিজাইন করা থাকছে। এই কানের দুলটি তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি ৮৭৫০ টাকা মতো খরচ করতে হবে।

১২) অনেকটা বেকানো নকশার মতন এই ডিজাইন টা তে আপনারা দেখতে পাবেন। পার্টি বা অফিস কাছারির জন্য কিন্তু এই কানের দুলের ডিজাইনটি একেবারেই আদর্শ। এটার দাম পড়বে মোটামুটি ৭৯৪০ টাকা।

১৩) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা খুবই সাধারণ একটা ডিজাইন। উপরের অংশে সাধারন ভাবে একটি ফ্লাওয়ার শেপ এবং নিচের অংশে সেখান থেকেই খুব সুন্দর একটা নকশার মতন করা রয়েছে। দাম থাকছে ৭৭৭০ টাকা।

১৪) যারা এমন কোন হালকা ওজনের ইয়ার রিং নিতে চান যেগুলো পুজো পারবো না ও পড়তে পারবেন তারা অবশ্যই এই ডিজাইন ট্রাই করে দেখতে পারেন।উপহার হিসেবেও কিন্তু দারুণ মানাবে। এই কানের দুলটি তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে মোটামুটি ১০,৬৭০ টাকা।

১৫) আজকের এই প্রতিবেদনের সবশেষে ডিজাইনটি আপনাদের সাথে আলোচনা করে নেব সেটাও খুব সুন্দর একটা ডিজাইন। অফিস কাছারি থেকে শুরু করে ছোটখাটো অনুষ্ঠানে আপনারা কিন্তু এটা পরিধান করে যেতে পারবেন। কালেকশন টির দাম পড়ছে ৯৬৩০ টাকা।

Back to top button