একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের রুপোর নূপুরের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ে বাড়ি থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানে মহিলারা কিন্তু পায়ের তোড়া পড়তে ভীষণ পছন্দ করে থাকেন। এই পায়েল অথবা তোড়া সোনা থেকে শুরু করে রুপো প্রভৃতি নানান ধাতু দিয়ে তৈরি করা হয়ে থাকে। তবে রুপোর পায়েল কিন্তু দেখতে বেশি ভালো লাগে। খুব শীঘ্রই বিয়ের সিজন আরম্ভ হতে চলেছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট ডিজাইনের লাইট ওয়েট এর মধ্যে পায়েলের কালেকশন। চলুন তাহলে আর অপেক্ষা না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

লেটেস্ট কিছু রুপোর পায়েলের ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে পায়েলের ডিজাইনটি দেখাতে চলেছি সেটা কিন্তু সিম্পলের মধ্যে একটা দারুণ ডিজাইন। খুব সুন্দর এটাতে পলিশের কাজ করা রয়েছে। এই পায়েলটির দাম পড়বে ৯৭৫ টাকা।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখলেন সেটা কিন্তু কলকে প্যাটার্ন এর মধ্যে একটা খুব সুন্দর চ্যাপ্টা ধরনের ডিজাইন। ১২২০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই কিন্তু পেয়ে যাবেন।

৩) এবারের কালেকশনটা বোটের মতন তৈরি করা হয়েছে। বেশ সরুর মধ্যেই আপনারা ডিজাইন টা পাবেন।দাম পড়বে ১২৬০ টাকা।

৪) আমাদের এই প্রতিবেদনের চতুর্থ স্থানে যে ডিজাইনটি দেখছেন সেটা মাঝখানে অনেকটা বিটের মতন এবং দুই ধারে অনেকটা মোটা চেনের মতন তৈরি করা রয়েছে। ভীষন মডার্ন ডিজাইনে এই পায়েলটি তৈরি করা হয়েছে। দারুন এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে হবে, মোটামুটি ১৩২০ টাকা।

৫) এবারে যে পায়েলের ডিজাইনটি আপনারা দেখছেন সেটা কিন্তু দারুণ একটা মিনেকারি কাজে তৈরি করা হয়েছে। মোটামুটি ১৫৭৫ টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটা পেয়ে যাবেন।

৬) এবারের কালেকশনটি খুব সুন্দর আকাশি আর গোলাপি রঙের মিশেলে তৈরি করা হয়েছে। ২৩ গ্রামের সামান্য কিছু বেশি ওজনের এই পায়েলটির দাম পড়ছে ১৭২০ টাকা।

৭) এবারের কালেকশনটি খুব সুন্দর চ্যাপ্টা ধরনের একটা প্যাটার্নের পাশাপাশি বলের ডিজাইনের তৈরি করা হয়েছে। ১৮৫০ এই কালেকশনটা তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ পড়বে।

৮) এবারের কালেকশনটা অনেকটা অ্যাংকলেটের ডিজাইনে তৈরি করা হয়েছে। ১৯৫০ টাকার মধ্যে আপনারা এই অসাধারণ কালেকশন টা পেয়ে যাবেন।

৯) এবারে যে কালেকশনটি আপনারা দেখছেন পায়েলের ক্ষেত্রে এই ধরনের একটা ডিজাইন কিন্তু প্রায় দেখাই যায় না। মিনাকারি কাজে খুব সুন্দর একটা ইউনিক কালেকশন এটা। মোটামুটি ২০০০ টাকা খরচ করলেই আপনারা এই কালেকশনটা খুব সহজেই পেয়ে যাবেন।

১০) যারা একটু ভারীর মধ্যে অথবা ব্রাইডাল কালেকশন হিসেবে পায়েল নিতে চান তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটার মধ্যে চ্যাপ্টা প্যাটার্নের হালকা চেনের কাজ করা রয়েছে।২১৭০ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা তৈরি করে নিতে পারবেন।

১১) এবারের কালেকশনটিতে ভায়োলেট কালারের একটা ডিজাইনের পাশাপাশি স্টোনের মতন কাজ করা রয়েছে। ২২৪০ টাকার মধ্যে এই দুর্দান্ত কালেকশনটা আপনারা কিন্তু সহজেই পেয়ে যাবেন।

১২) হালকা ব্রাইডালের মধ্যে রয়েছে আমাদের আজকের এই শেষ কালেকশন। অনেকটা চেনের মতন কাজ করার পাশাপাশি এতে স্টোন আর মিনাকারি কাজ করা রয়েছে দুর্দান্তভাবে। ২৭০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই তৈরি করে নিতে পারবেন।

যেকোনো গহনার দোকানে গেলেই কিন্তু আপনারা স্ক্রিনশট দেখালে এই ডিজাইনের পায়েল গুলি আপনাদের তৈরি করে দেওয়া যাবে। তবে হুবহু ডিজাইন পেতে চাইলে আপনারা আমাদের দেওয়া ঠিকানায় চলে যেতে পারেন।

ZENITH GEMS & JEWELLERS
209, Bipin Bihari Ganguly Street, bowbazar
Landmark: near Goenka College of commerce.
Kolkata, West Bengal 700012
Mobile : 8777231671

Back to top button