সম্পূর্ণ আধুনিক ডিজাইনের ডাইনিং টেবিলের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন, পছন্দ হবে গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন: নতুন বাড়ি তৈরি করার পর অথবা পুরনো বাড়ি ভোল বদল করতে চাইলে অনেকেই কিন্তু নিত্যনতুন ফার্নিচার খরিদ করে থাকেন। তবে তার জন্য যে সমস্ত জিনিস কেনা হবে সেগুলির কোন স্পষ্ট আইডিয়া বা ডিজাইন পাওয়া সম্ভব হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে এসেছি ডাইনিং টেবিলের ১০ টি লেটেস্ট ডিজাইন।

এই সময় ডাইনিং টেবিল কিনতে আগ্রহী রয়েছেন তারা অবশ্যই এই ডিজাইনগুলি দেখে কিনতে পারেন অথবা পছন্দ মত বানিয়ে নিতে পারেন। অন্যান্য ফার্নিচার সম্পর্কেও আমরা পরবর্তীতে আরো প্রতিবেদন নিয়ে আসবো। তবে আজকে ডাইনিং টেবিল সম্পর্কে জেনে নেওয়া যাক।

ডাইনিং টেবিলের কিছু লেটেস্ট ডিজাইন;

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনারা যে ডাইনিং টেবিলের ডিজাইনটি দেখছেন সেটির মাঝখানে রয়েছে একটি সম্পূর্ণ গোল উডেন কালারের সেন্টার টেবিল। এর সঙ্গে থাকা চেয়ারগুলিও একই রকম স্টাইলে ডিজাইন করা রয়েছে। বাড়িতে একটু রাজকীয় ভাব আনতে চাইলে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করতে পারেন।

২) যে কালেকশনটি আপনারা দেখছেন এবারে সেটাতে চৌকো সেপের একটি সেন্টার টেবিল রয়েছে। চারটি চেয়ার থাকছে। প্রত্যেকটাই বেশ আধুনিক ডিজাইনের।

৩) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর কাঠের পালিশ এর উপর মেরুন কালারের ডিজাইন তৈরি করা হয়েছে। চেয়ারগুলিও বেশ দুর্দান্ত একটা ডিজাইনের তৈরি।

৪) আমাদের এই প্রতিবেদনে থাকা চতুর্থ স্থানের কালেকশনটি অনেকটা সোফার মতন স্টাইলে তৈরি করা হয়েছে। একটা চৌকো সেপের সেন্টার টেবিল এবং তার সঙ্গে হালকা গদির কাজ করা চেয়ার এবং একটি বেঞ্চ থাকছে।

৫) বাড়িতে একটু আধুনিকতার ছোঁয়া যারা পেতে চান তারা অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এটাকে খুব সুন্দর সবুজ রঙের একটা সেন্টার টেবিল এবং চারপাশে হালকা সাদার মধ্যে কাজ করা চেয়ার থাকছে।

৬) অনেকেই কিন্তু অফিসেও ডাইনিং টেবিলের কাজ করে থাকেন বা একসাথে বসার মতন এক ধরনের ডাইনিং টেবিলের সেট নিয়ে থাকেন। সেক্ষেত্রে এই কালেকশনটা কিন্তু আপনাদের কাজে লাগতে পারে। বেশ কালো রঙের উপর দুর্দান্ত পালিশ এর কাজ করে সেন্টার টেবিল আর ৬ জোড়া চেয়ার এটাতে থাকছে।

৭) একটু আলাদা ধরনের ডিজাইনের এই ডাইনিং টেবিলটি নিশ্চয়ই আপনাদের পছন্দ হবে। সাদা রঙের কাজ করা এবং চারপাশের চেয়ার গুলি লেগেছে ডিজাইনের ধূসরে কাজ করা রয়েছে।

৮) হালকা মেরুন আর ধূসর রঙের মিশেলে এই ডিজাইন টা নিঃসন্দেহে আপনাদের পছন্দ হবে। খুব সুন্দর এটার সঙ্গে বরফি আর চৌকো ডিজাইনের স্টাইল করা চেয়ার থাকছে।

৯) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা সাধারণ একটি সেন্টার টেবিল এবং তার চারপাশে ব্ল্যাক অর্থাৎ কালো রং এর ডিজাইনে করা হয়েছে। এটাও কিন্তু আপনারা নিজেদের অফিসে রাখতে পারেন।

১০) আজকের এই প্রতিবেদনের সর্বশেষ কালেকশন হিসেবে আমরা আপনাদের দেখাচ্ছি একটি মেরুন আর সাদা কালারের মধ্যে ডাইনিং টেবিলের ডিজাইন। দুর্দান্ত এই কালেকশনটি কিন্তু খুব সহজেই বাড়িতে একটু আধুনিকত্বের ছোঁয়া নিয়ে আসার জন্য আপনারা ট্রাই করে দেখতে পারেন। বেশ হালকা কাজ করা রয়েছে এটার মধ্যে। খুবই সিম্পল একটা ডিজাইন আশা করি আপনাদের পছন্দ হবে।

Back to top button