বাড়িতে থাকা সুরার বোতল থেকে সুরা বার করে খেতেই বেতাল হয়ে প-ড়লো কুকুর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:আমরা জানি যে ধূমপান বা মদ্যপান স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত ক্ষতিকর । কিন্তু তা সত্ত্বেও সে সমস্ত বিষয়গুলি কে অবহেলা করে অবাধে আমরা অনেকেই ধূমপান বা মদ্যপান করে থাকি । যার ফলে শরীরের বিভিন্ন অংশ ধীরে ধীরে বিকল হতে শুরু করে। দেখা যায় শরীরের মধ্যে একাধিক রোগের লক্ষণ কখনো কখনো আবার সেটি ক্যান্সারে পরিণত হয় এবং কেড়ে নেয় অকালে মূল্যবান আমাদের এই জীবন ।

যারা প্রতিনিয়ত ধূমপান বা মদ্যপান করেন তাদের ক্ষেত্রে ব্যাপারটি খুব সহজ এবং সাচ্ছন্দ মনে হলেও যারা প্রথমবারের জন্য মদ্যপান করেন তাদের ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা একটু অন্যরকম । এবং প্রথমবার যার মদ্যপান করার পর যে সমস্ত আচরণ গুলি তারা করে তা নিতান্তই হাস্যকর এবং এই হাস্যকর আচরণ শুধুমাত্র মনুষ্য প্রজাতির মধ্যে দেখা যায় এমন কিন্তু নয় । কখনো কখনো মজার ছলে সেগুলি পশুদের মধ্যে দেখা যেতে পারে। ঠিক যেমনটা দেখা গেছে এই ভিডিওতে।

সম্প্রতি একটি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে বিভিন্ন জন্তু-জানোয়ারের মদ্যপ অবস্থায় করা আচরণ গুলিকে একত্রিত করা হয়েছে । কিন্তু তার মধ্যে যে বিষয়টি যে জীবজন্তুর আচরণ সবথেকে বেশী হাস্যকর মনে হয়েছে সেটি হল একটি কুকুর । আপনারা হয়তো ভাবছেন যে কুকুর অত্যন্ত বিশ্বস্ত একটি প্রাণী । সে কি ভাবে এরম করতে পারে একদম ঠিক এই ব্যাপারে কোন সন্দেহের অবকাশ নেই । কিন্তু জোরপূর্বক কুকুরকে যদি মদ্যপান করে দেওয়া হয় তার ফলে কি আচরণ হতে পারে সেটি দেখা গেছে এই ভিডিওতে ।

এই ভিডিওতে দেখা গেছে একটি কুকুরের মালিক তাকে ইচ্ছাকৃতভাবে কিছু নেশা করার জিনিস বা মদ জাতীয় জিনিস পান করিয়ে দিয়েছেন । এবং তারপরেই শুরু হয় তার শরীরের মধ্যে প্রতিক্রিয়া । বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে সেই ভিডিওতে । কখনো দেখা যাচ্ছে কুকুরটি মেঝের মধ্যে এক জায়গায় দাঁড়িয়ে রয়েছে। চলাফেরা করতে পারছে না এবং শেষে উল্টে পড়ে যাচ্ছে । তো কখনও আবার দেখা যাচ্ছে যে মাটির মধ্যে উপুড় হয়ে শুয়ে রয়েছে কুকুরটি । দেখে মনে হবে যেন দুঃখ পেয়ে হৃদয় ভঙ্গ হয়েছে তার এই সমস্ত আচরণগুলো ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে বর্তমানে। এবং ভিডিওটি ছড়িয়ে পড়েছে সারা দুনিয়া প্রতিটি আনাচে-কানাচে। এবং সেই ভিডিও দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছে অনেকে।

Back to top button