মাত্র 9,899 টাকায় কিনুন Redmi 9 Power ফোন! Amazon এর দুর্দান্ত অফার! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের এই মরশুমে বিভিন্ন ই-কমার্স সাইটগুলো তে চলছে বিভিন্ন সেল এবং সেখানে ইলেকট্রনিক্স গেজেট থেকে শুরু করে জামা-কাপড় হোম এপ্লায়েন্স সবকিছুর উপর পাওয়া যাচ্ছে বিশেষ ছাড়। তবে আপনি যদি এই মুহূর্তে একটি স্মার্ট ফোন কেনা চক্করে থেকে থাকেন তাহলে অতি অবশ্যই এই সময় আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এখানে দামি দামি স্মার্টফোন গু-লি তে পাওয়া যাচ্ছে অতিরিক্ত মাত্রায় ছাড়

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জানাবো আমরা রেডমি ৯ পাওয়ার দামে পাওয়া যাচ্ছে বিপুল পরিমান আছে ছাড়। Redmi 9 Power স্মার্টফোনে রয়েছে 6.67 ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল। এই স্মার্টফোন কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 প্রসেসরে, যাতে যুক্ত থাকবে Adreno 610 GPU। এই হ্যান্ডসেটে রয়েছে 4GB RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজ। Redmi 9 Power ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। এছাড়া রয়েছে 8MP আলট্রা- ওয়াইড সেন্সর, 2MP ডেপথ সেন্সর, 2MP ম্যাক্রো সেন্সর। এছাড়া এই ফোন আসছে 8MP সেলফি শুটারের সঙ্গে। Redmi 9 Power হ্যান্ডসেটে রয়েছে দুর্দান্ত ব্যাটারি ফিচার। এই ফোন আসছে 6,000mAh ব্যাটারির সাথে। এছাড়া এতে রয়েছে 18W ফাস্ট চার্জের সুবিধা। বর্তমানে এই ফোনটার দাম রয়েছে ১০৯৯৯ টাকায় কিন্তু যেহেতু অ্যামাজনে গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল চলছে তাই এই ফোনটা এই মুহূর্তে পাওয়া যাবেনা ৯৮৯৯ টাকায়।

এখন অ্যামাজন সেলে অ্যাক্সিস ব্যাঙ্ক এবং সিটি ব্যাঙ্কের ক্রেডিড কার্ড বা ডেবিট কার্ড ব্যাবহারকারীরা নন- ইএমআই ট্র্যানজ্যাকশনের ওপর পাবেন 10% ডিসকাউন্ট। অর্থাৎ 1,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই অফার সীমিত সময়ের জন্য অফারটি থাকবে ১৭ ই অক্টোবর অবধি। তাই আপনি যদি এমনটা মনে করে থাকেন একটি দুর্দান্ত স্মার্টফোন কিনবেন তা হলে রেডমি ৯ পাওয়ার নিয়ে আসতে পারেন আজ আপনার ঘরে।

Back to top button