70% ছাড়ে কিনুন নতুন কন্ডিশনের ল্যাপটপ, কম্পিউটার, স্মার্ট টিভি! রয়েছে cash-on-delivery -র সুবিধাও! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- মহামারীর কবলে পড়ে রীতিমতো দেশজুড়ে জারি হয়েছে লকডাউন। তার পাশাপাশি বিভিন্ন অফিস কাছারি সবকিছুই বন্ধ করে দিচ্ছে একের পর এক ।এমতাবস্থায় দাঁড়িয়ে work-from-home ছাড়া কোনো রকম কোনো উপায় ছিল না আমাদের কাছে। যার ফলে শুরু হয়েছে বাড়িতে থেকে কাজকর্ম। অপরদিকে শিক্ষাপ্রতিষ্ঠান গুলি বন্ধ থাকার জন্য শুরু হয়েছে অনলাইনে ক্লাস।

তাই প্রতিনিয়ত লকডাউনের বাজারে বৃদ্ধি পাচ্ছে ল্যাপটপ মোবাইল এবং কম্পিউটারের দাম। কিন্তু আমাদের দেশে এমন বহু সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষ রয়েছে যাদের পক্ষে সেই সমস্ত জিনিস গুলি এত বেশি দাম দিয়ে কেনা প্রায় অসম্ভব ।তাদের জন্য সুখবর হতে চলেছে এই প্রতিবেদনটি ।কারণ এই প্রতিবেদনের মাধ্যমে আপনাকে এমন একটি দোকানে সন্ধান দেব যেখানে আপনি মাত্র হাজার টাকা থেকে 3000 টাকা তে ল্যাপটপ পেতে পারেন।

যত উন্নত হচ্ছি ততই কিন্তু বেড়ে চলেছে স্মার্টফোন ল্যাপটপ ট্যাবলেট কম্পিউটারের চাহিদা এবং প্রতিনিয়ত এই চাহিদা যোগান দেওয়ার জন্য একাধিকবার নানান ধরনের অফার জারি করছে বিভিন্ন ই-কমার্স সাইট গু-লি। তার পাশাপাশি আমাদের আশেপাশে এমন কিছু হোলসেলের দোকান গড়ে উঠেছে যেখানে আপনি অত্যন্ত কম দামে ল্যাপটপ থেকে শুরু করে electronics-gadgets সবকিছু পেয়ে যাবেন।

আজকে আপনাদের সামনে এমন একটি দোকানের কথা বলতে চলেছি যেটি দমদম বাজারে অবস্থিত এবং এই দোকানে মাত্র এক হাজার টাকা থেকে শুরু করে আপনি পেয়ে যাবেন কম্পিউটার ল্যাপটপ সহ আরও একাধিক জিনিস। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে দোকানে কথা আপনাদের সামনে বলতে চলেছি সেই দোকানটি নাম sainion laptop and sree IT world। এর ঠিকানা 51/2 দমদম রোড কলকাতা, দমদম রেল স্টেশন এর সামনেই।

এই দোকানে মাত্রা পি 1000 টাকায় সিপিইউ 3000 টাকায় ল্যাপটপ 4000 টাকায় 32 ইঞ্চি স্মার্ট টিভি থেকে শুরু করে মাত্র কুড়ি হাজার টাকা পেয়ে যাবেন অ্যাপেল এর ম্যাকবুক এবং প্রত্যেকটি জিনিসের উপর থাকছে আকর্ষণীয় ছাড় ওয়ারেন্টি কার্ড এমনকি সমস্ত বৈধ কাগজপত্র। তাই যদি কম দামে ল্যাপটপ বা কম্পিউটার কিনতে চান তাহলে অবশ্যই এই দোকানে একবার আসুন ।আরো বিস্তারিত আপনি জানতে পারবেন নিচে দেওয়া তাদের নাম্বারে কথা বলে।
ফোন নাম্বার :- 8250155321

Back to top button