বাম্পার অফার! এবার পুজোয় মাত্র 8,499 টাকায় বাড়িতে নিয়ে আসুন Kodak Android TV! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের এই আমেজের বাঙালিকে আরো বেশি উৎসাহিত করতে এবং তাদের বাড়িতে তাদের বাড়িকে নিত্যনতুন আসবাবপত্র সাজিয়ে তোলার জন্য বিশেষ উপহার দেওয়া হচ্ছে বিভিন্ন ই-কমার্স সাইটের তরফ থেকে। আমরা জানি যে সম্পত্তি গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল অর্থাৎ অ্যামাজনে তরফ থেকে গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল এবং ফ্লিপকার্ট এর তরফ থেকে চালু হয়েছে। এই মেগা সেলে আপনারা বিভিন্ন ইলেকট্রনিক জিনিস অনেক কম দামে পেয়ে যাবেন।

তার পাশাপাশি থাকছে ব্যাংকের পার্টনারশিপ যার মাধ্যমে সেই ব্যাংকের ক্রেডিট কার্ড ডেবিট কার্ড দিয়ে টাকা লেনদেন করলে অতিরিক্ত ১০ পার্সেন্ট ছাড় পাওয়া যাবে। এই সুযোগকে কাজে লাগিয়ে বাড়িতে নিয়ে আসুন কোডাকের এন্ড্রয়েড টিভি মাত্র ৮৪৯৯ টাকা। এই স্মার্ট টিভিতে থাকতে পারে ১ জিবি RAM এবং জিবি যা দেবে স্মুথ ভিউ এক্সপেরিয়েন্স। এই টিভিতে পাওয়া যেতে পারে বিল্ট- ইন ক্রোমকাস্ট এবং এয়ারপ্লে যা সাপোর্ট করবে ১০০০ –র ওপর অ্যাপকে।

এছাড়া থাকবে ভয়েস এনাবেল্ড রিমোট ফিচার এবং গুগল টিভি, অ্যামাজন প্রাইম এবং গুগল প্লে অ্যাপের মতো ৬০০০ অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। এই কোডাক টিভির রিমোটে থাকবে বিল্ট ইন শর্টকার্ট কি ফিচার। কোডাক টিভি সম্প্রতি নতুন ৩২ ইঞ্চির 7XPRO বেজেল লেস স্মার্ট টিভি মডেল লঞ্চের কথা ঘোষণা করেছে।

এই মডেলের দাম হতে পারে ১৩৪৯৯ টাকা। এতে থাকতে পারে ৪০ ওয়াট এর সাউন্ড আউটপুট সারাউন্ড সাউন্ড টেকনোলজির সঙ্গে। কোডাক অনরয়েড টিভি নিয়ে আসছে মেগা ডিল। Android Kodak CA এবং 7XPRO সিরিজের দাম শুরু হচ্ছে ৮৪৯৯ টাকা থেকে। অন্যদিকে 32HD7XPROBL কেনা যাবে ১২৯৯৯ টাকা থেকে। তাহলে আর অপেক্ষা কিসের আজকে নিয়ে আসুন বাড়িতে অ্যান্ড্রয়েড টিভি ।

Back to top button