মা’দক কান্ডে ধৃত ভাই! স্টেটমেন্ট দিতে গিয়ে কেঁ’দে ফেললেন শাহরুখ-কন্যা সুহানা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে খবরের শিরোনাম দ-খল করে রয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রে-প্তারের ঘটনাটি । মুম্বাই থেকে গোয়া গামী একটি জাহাজের সমুদ্রে মধ্যরাতে রেভ পার্টি চলছিল । সেখানে ছিল নিষিদ্ধ কিছু মা-দক । সেই সূত্রে খবর পেয়ে এনসিবির কর্মকর্তারা হানা দেয় সেই সমুদ্রে । তারপর সেখান থেকে উদ্ধার করে বিভিন্ন মা-দক দ্রব্য । যদিও আরিয়ান খান এর ব্যাগ থেকে কোনো রকম কোনো মা-দক দ্রব্য পাওয়া যায়নি ।

তবুও দীর্ঘ ক্ষণ জেরা করার পর আরিয়ান খান এমনটা স্বীকার করেন যে তিনি মাদক কান্ডের সাথে যুক্ত রয়েছেন । তাই তাকে এবং তার বন্ধু বান্ধবীদেরকে সেই রাতেই গ্রে-প্তার করে এনসিবির কর্মকর্তারা । এরপর খবরটি ছড়িয়ে পড়েছে তার সাথে সাথে চা-ঞ্চল্য সৃষ্টি হয় গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে । শাহরুখ খান এর অবদান অভিনয় জগতে ঠিক কতখানি সেটা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না ।

শাহরুখ খানের সাথে সাথে পরিচিতি লাভ করেছিল তার ছেলে আরিয়ান খান এবং তার মেয়ে সুহানা খান । বেশ কিছুদিন আগে বর্ণবিদ্বেষ নিয়ে সরব হয়েছিলেন শাহরুখ খানের কন্যা সুহানা খান । কিন্তু এবার তার পুত্র মা-দক কাণ্ডে জড়িয়ে যাওয়ার পর একাধিক ক-টাক্ষের শি-কার হতে হচ্ছে তাঁকে ।

সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমতো কু-রুচিকর ম-ন্তব্য ধেয়ে আসছে তার দিকে । তবুও আপ্রাণ চেষ্টা করছেন তিনি তার ছেলেকে এ ক-লঙ্ক থেকে মুক্ত করতে । রবিবার দিন দীর্ঘ ১৬ ঘণ্টা জেরা করার পর তাদেরকে সোমবার আদালতে পেশ করা হয় । আদালত এনসিবি হেফাজতে একদিন রাখার নির্দেশ দিয়েছে এবং ৫ অক্টোবর হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আরিয়ান খান কে ।

তার সাথে সাথে এনসিবির কর্মকর্তারা তার ঘনিষ্ঠ মহলে বেশ কিছু মানুষদেরকে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ শুরু করে দিয়েছে । সেই তালিকায় নাম রয়েছে সুহানা খান । ভাইয়ের এই ধরনের কর্মকাণ্ডে মানসিকভাবে ভে-ঙ্গে পড়েছেন তিনি । সূত্র মারফত এমনটা জানা যাচ্ছে যে ঘরব-ন্দি করে ফেলেছেন তিনি নিজেকে । কারো সাথে ফোনে যোগাযোগ রাখছেন না ।শুধুমাত্র পরিবারকে সময় দিচ্ছেন তিনি । এমনকি স্টেটমেন্ট দিতে গিয়েও ইমোশনাল হয়ে কা-ন্নায় ভে-ঙে পড়েন সুহানা খান।

Back to top button