শুটিং সেটেই সকলের সামনে রেখাকে একের পর এক সাত চড় মেরেছিলেন ‘বিগ বি’ অমিতাভ! কোন পরিস্থিতিতে বাধ্য হয়েছিলেন বিগ বি

নিজস্ব প্রতিবেদন :বলিউডে (Bollywood) সবচেয়ে বেশি সম্মানিত অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। দীর্ঘ সময় ধরে তিনি বলিউডে কাজ করছেন। একসময় যিনি ‘অ্যাংরি ইয়ংম্যান’ বলে খ্যাত ছিলেন আজ তিনি বলিউডের বিগ বি। তাঁর ব্যক্তিগত জীবনের গসিপ শুনতে সবাই কমবেশি আগ্রহী। সম্প্রতি একটা ইউটিউব চ্যানেলে অমিতাভ আর রেখার একটা ঘটনা জানা গেছে।

অমিতাভ যখন তরুণ ছিলেন তখন তাঁর সঙ্গে রেখার (Rekha) যে প্রেমের সম্পর্ক ছিল তা কমবেশি সবাই জানেন। সেই গভীর উত্তাল প্রেমের পরিচয় সিলসিলা, মুকদ্দর কা সিকন্দর, মিঃ নটরবলাল ইত্যাদি সিনেমায় আমরা সবাই দেখেছি।

এই উত্তাল প্রেম চলাকালীন নাকি একবার রেখাকে সবার সামনে চড় মেরেছিলেন অমিতাভ। কী এমন হয়েছিল? শোনা যায়, এক ইরানী ডান্সার মন দিয়ে ফেলেছিলেন অমিতাভকে। সম্পর্কটা নাকি একটু এগিয়েছিল। এই খবর পেয়ে রেখা সবার সামনে অমিতাভকে প্রশ্ন করতে শুরু করেন।

প্রথমে সাধারণ প্রশ্ন দিয়ে শুরু করে ব্যপারটি অন্যদিকে মোড় নেয়। অমিতাভ রেগে গিয়ে সবার সামনে রেখাকে পরপর সাতটি চড় মারেন। এই ঘটনার পর কিছুদিন দুজনের কথা বন্ধ হয়ে গিয়েছিল। এই ঘটনা থেকে বোঝা যায় অমিতাভ ও রেখার সম্পর্কে কতটা গভীরতা ছিল। একেবারে স্ত্রীর মতই রেখা অমিতাভের জীবনে আসা অন্য নারীকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

রেখা আর অমিতাভের প্রেম বলিউডের সবচেয়ে মুখরোচক গসিপগুলোর একটা। অবশ্য মিডিয়ার কাছে দুজনের কেউই এ নিয়ে মুখ খোলেন না। তবুও তাঁদের নিয়ে গুঞ্জন চলতেই থাকে। এই অবস্থায় রেখার বায়োপিক তৈরি হওয়ায় এই গুঞ্জন যে আরো বাড়বে তা নিয়ে সন্দেহ নেই।

\

Leave a Reply

Your email address will not be published.

Back to top button