সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া গান ‘বাদাম বাদাম’ -এর গায়ক ভুবনদা। কোথায় থাকেন তিনি? পরিবারে আর কে কে আছে? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-মানুষের মধ্যে প্রতিভা থাকলে সেটা কোন রকম ভাবেই চেপে রাখা সম্ভব নয় । যেকোনো মুহূর্তে দখল করতে পারে খবরের শিরোনাম ।সেই ঘটনা ঘটেছে ভুবন বধ্যকর এর সাথে নামটা খুব চেনা পরিচিত তাই তো? ঠিকই ধরেছেন বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনাম থেকে শুরু করে প্রতিটি ছেলে-মেয়ের মোবাইল স্ক্রিনে ভেসে উঠছে যার গান তিনি হলেন এই ভুবন বাদ্যকর । যার বাড়ি বীরভূমের জেলাতে।

বিগত কয়েকদিন আগে বাদাম অর্থাৎ কাচা বাদাম নামক একটি গান ভাইরাল হয়েছে। এর মাধ্যমে এই গানটি গেয়েছিলেন ভুবন বাদ্যকর ।যিনি পেশায় একজন বাদাম বিক্রেতা ।কিন্তু বাকি সাধারণ বাদাম বিক্রেতার মতন তিনি বাদাম বিক্রি করেন না ।পুরনো একটি মোটর সাইকেলের পিছনে বাদামের বস্তা নিয়ে গ্রামে গ্রামে রওনা দেন তিনি।

এবং গানের সুরে ছন্দ মিলিয়ে তিনি বাদাম বিক্রি করেন ।আর সেই ছন্দের গান ক্যামেরাবন্দি হওয়ার পরই হঠাৎ করেই ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। ভিডিওটি এত পরিমাণে রয়েছে শুধুমাত্র ভারত বর্ষ নয়, বাংলাদেশ ও ছড়িয়ে পড়েছে তার জনপ্রিয়তা।

তবে জনপ্রিয়তা পাওয়ার সাথে সাথেই বাংলাদেশের বিখ্যাত বেশ কয়েকজন টিক টক স্টার তার বাড়িতে এসে পৌঁছেছেন। এবং বাস্তব চিত্র তুলে ধরার চেষ্টা করেছেন। তার বক্তব্য অনুযায়ী সে খুব কষ্ট করে ভুবন বাধ্যকর জীবন অতিবাহিত করেন প্রত্যেকেই তার কাছে এসে সাক্ষাৎকার করছে এবং চলে যাচ্ছে কিন্তু লাভের লাভ কিছুই হচ্ছে না তার ।তিনি যে অবস্থায় ছিলেন সে অবস্থাতেই রয়ে গেছেন। পাশাপাশি সেই ইউটিউবার ভুবন বাবুর সম্পূর্ণ বাড়িটি ক্যামেরা মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন ।ভিডিওটি দেখলে বুঝতে পারবেন যে কী কষ্টে দিনযাপন করছে । প্রত্যেককে সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়েছে ইউটিউবার ।

Back to top button