গার্লফ্রেন্ডকে নিয়ে বাইকে করে হাই রোডের উপর কায়দা দেখাতে গেলেন যুবক! ঘটলো চরম বি-পদ! কোনরকমে প্রাণে বাঁচলেন যুবক-যুবতী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমাদের প্রত্যেকের কমবেশি সখ থাকে যে একটি গাড়ি থাকবে । অর্থাৎ বাইক থাকবে । কারণ নিজের মত বাইক থাকলেই যে কোন সময় নিরুদ্দেশ হওয়া যায় যেকোনো জায়গায় । খুঁজে নেওয়া যায় নিরিবিলি জায়গায় নিজেকে । এর পাশাপাশি অনেক মানুষেরই সুপ্ত বাসনা থাকে যে তাদের জীবনে থাকবে একটি নারীও । অর্থাৎ প্রেমিকা । কেউ কেউ এ বিষয়ে সফল হলেও অনেকে এই জটিল অংকে রীতিমতো ফেল করে যায় ।

বাইরে কোথাও গাড়ি নিয়ে বের হলে আমাদের বাড়ির গুরু জনেরা যে সমস্ত উপদেশ দেন তাদের মধ্যে অন্যতম একটি সেরা উপদেশ হল যে সাবধানে চালাবি এবং হেলমেট পড়বি । কিন্তু সেই সমস্ত উপদেশ গুলি কে উপেক্ষা করে আমরা রাস্তার মধ্যে বেরিয়ে পড়ি আর ব্যাক সিটে যখন থাকে নিজের প্রেমিকা তখন তো গাড়ি কে আর গাড়ি নয় বরং উড়োজাহাজ মনে হয় ।

রাস্তা কে রাস্তা নয় নিজের বাড়ির পাশে খেলার মাঠ মনে হয় । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল । মুহূর্তের মধ্যে ঘটে যেতে পারত যে কোনো ধরনের বি-পদ । অল্পের জন্য রক্ষা পেয়ে গেল প্রেমিক প্রেমিকা। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে একটি ব্যস্ততম রাস্তায় দিয়ে সজোরে চালিয়ে যাচ্ছে গাড়ি এক প্রেমিক । পিছনে বসে রয়েছে তার প্রেমিকা ।

এতটা পর্যন্ত ঠিক ছিল কিন্তু হঠাৎই সেই প্রেমিক গাড়ি নিয়ে কায়দা মারতে শুরু করলো । অর্থাৎ গাড়িটি একবার বাঁদিকে এবং একটি একবার ডান দিকে হেলিয়ে চালাতে শুরু করল । গাড়ির গতি মোটামুটি বেশ ভালই ছিল । অপরদিক থেকে আসছিল মাল বোঝাই করা লরি । ভিডিও দেখা যাচ্ছে এমন এক সময় পেরিয়ে গেল যখন আর একটুর জন্য ধা-ক্কা লাগতে বাকি রয়ে গেল সে বাইকটির সাথে । ধাক্কা লাগলে মুহূর্তের মধ্যে ঘটতে পারত বড় বি-পদ । এমনকি চলে যেতে পারত দুটি প্রাণ।

রাস্তায় বেরিয়ে এই সমস্ত কায়দা যাতে আর কেউ না দেখায় তাই এই ধরনের ভিডিও আমাদের সামনে তুলে ধরা হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । অবশ্যই রাস্তায় বাইক নিয়ে বেরোলে হেলমেট পরা অত্যন্ত দরকার । তার পাশাপাশি সুস্থ-স্বাভাবিকভাবে নির্দিষ্ট গতিতে গাড়ি চালানো দরকার । নিজে বাঁচুন এবং অপরকে বাঁচান।

Back to top button