বড়োমাপের ইউটিউবার হয়েও বিন্দুমাত্র নেই অহংকার! বাকি পাঁচজনের মতো দেব, বুম্বা দার সাথে লোকাল বাসে চাপলেন বং গাই

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরেই মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর দেব অভিনীত ছবি কাছের মানুষ। ইতিমধ্যেই জোরকদমে ছবির প্রচার চালিয়ে যাচ্ছেন এই দুই অভিনেতা। প্রথমবার এই দুই সুপারস্টারকে একসঙ্গে টলিউডের পর্দায় দেখা যাবে। স্বাভাবিকভাবেই তাই এই ছবি নিয়ে নেটিজেনদের মধ্যে কিন্তু এক প্রকার আলাদাই উন্মাদনা রয়েছে বলা যায়।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই কিন্তু বর্তমান সময়ে ছবির প্রচার চালাচ্ছেন এই দুই তারকা। কিছু সময় আগেই স্ট্যান্ড আপ কমেডির সাহায্য নিয়ে কাছের মানুষ সিনেমাটির প্রচার করতে দেখা গিয়েছিল দেব আর প্রসেনজিৎকে। এবারে লোকাল বাসে চেপে সব দর্শকদের রীতিমতো অবাক করে দিলেন এই দুই তারকা।

প্রসঙ্গত দিন কয়েক আগেই অভিনেতা দেবের সাথে একটি বাসে চাপার ছবি শেয়ার করে ইউটিউবার কিরণ দত্ত লিখেছিলেন, এগুলো কেবলমাত্র সিনেমাতেই সম্ভব। বলাই বাহুল্য সে সময় কিরণের বিরুদ্ধে মন্তব্য করতে দেখা গিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের অনেককেই। কিন্তু কিরণ দত্ত তথা দ্য বং গাইয়ের দেওয়া এই চ্যালেঞ্জ গ্রহণ করেন দেব আর প্রসেনজিৎ দুজনেই।

তারা জানিয়েছিলেন লোকাল বাসে দেখা হবে কিরণের সঙ্গে। তবে তারা এদিন একসঙ্গে লোকাল বাস থেকে ফটো পোস্ট করতেই অনুগামীরা বুঝতে পেরে গিয়েছেন কোন সোশ্যাল মিডিয়ার দ্বৈরথ নয় বরং সিনেমা প্রচার করার এটাও একটি নতুন পদ্ধতি। ঠিকই ধরেছেন কাছের মানুষ সিনেমার প্রচারে ইউটিউবার কিরণ দত্তের সঙ্গেই এদিন বাসে চেপে প্রচারে নামতে দেখা গেল দেব আর প্রসেনজিৎকে।

ইউটিউবার কিরণ দত্ত আর দেব দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে এই ছবিগুলি শেয়ার করেছেন। অভিনেতা দেব প্রসেনজিৎ আর কিরণ এর সাথে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমার সকল কাছের মানুষদের সঙ্গে এক ফ্রেমে”। প্রসঙ্গত উল্লেখ্য দেবকে এভাবে চ্যালেঞ্জ করায় স্বাভাবিকভাবেই নেটিজেনদের একাংশ কিন্তু ইউটিউবার কিরণ দত্তের উপরে নানান ধরনের কটাক্ষ আর গালাগালি করে রীতিমতো আক্রমণ করেছিলেন।

যদিও ছবির প্রচার করার কারণে প্রায় অনেককেই সেদিন কমেন্টের উত্তর দেন কিরণ দত্ত। তবে পুরো ঘটনাটা কিন্তু তখনও প্রকাশ্যে আনেননি তিনি। যদিও পরের দিন ছবি দেখেই সবাই বুঝতে পেরে যান পুরোটাই ছিল একটি প্রোমোশনাল পদ্ধতি। প্রসঙ্গত এর আগে একটি স্ট্যান্ড আপ কমেডির সাহায্যে ছবির প্রচার চালিয়েছিলেন দেব আর প্রসেনজিৎ।

সেই ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল সেই ভিডিওতে আমরা দেখতে পেয়েছিলাম যে, দেব প্রসেনজিৎকে বলেন তার তো চারটে বিয়ে। উত্তরে কোন রকমের কটাক্ষ না করে দেবের এই ভুল শুধরে দিয়ে অভিনেতা জানান তার চারটে নয়,তিনটে বিয়ে। প্রসঙ্গত উল্লেখ্য সব অভিনেতাই পেশাগত গণ্ডির বাইরে বেরিয়ে নিজেদের ব্যক্তিগত টানাপোড়েনের সম্পর্ক নিয়ে কথা বলতে চান না।

এতে গসিপ আরও বৃদ্ধি পায়। তবে এখন এইসব গোপন কথাকে প্রকাশ্যে নিয়ে আসাটা ছবির প্রচারের অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। টলিউড থেকে শুরু করে বলিউড এখন কিন্তু সব জায়গাতেই এই নতুন ট্রেন্ড ধীরে ধীরে ছড়িয়ে পড়েছে। বিনোদন জগত সম্পর্কিত এ ধরনের নিত্যনতুন আপডেট পেতে হলে আমাদের পোর্টালের অন্যান্য লেখাগুলির উপর নজর রাখতে থাকুন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button