শাড়ি পরে বঙ্গরমণী সেজে ধুনুচি নাচে নেটদুনিয়া কাঁপালেন সুন্দরী অভিনেত্রী মিমি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাঙালির বহু প্রতীক্ষিত উৎসব হল দুর্গাপুজো। গোটা বছর ধরেই আম বাঙালি এই উৎসবের অপেক্ষায় থাকে। তবে পুজোর চারটে দিন কিভাবে কেটে যায় সেটা কিন্তু একেবারেই বোঝা যায় না। এই পুজোর কটা দিন সাধারন মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই কিন্তু আনন্দে মেতে ওঠেন। প্যান্ডেল হপিং থেকে শুরু করে দেদার আড্ডা খাওয়া দাওয়া সবকিছুই চলে সমান তালে। ঠিক যেমন চলতি বছরেও অন্যান্য সাধারণ মানুষ বা সেলিব্রিটিদের মতনই দূর্গা পূজা উদযাপনে মেতে উঠেছিলেন মিমি চক্রবর্তী।

সম্প্রতি টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠে এসেছে। যেখানে মিমিকে দেখে রীতিমত আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনদের একাংশ। অভিনয়ের পাশাপাশি বরাবর থেকেই কিন্তু সৌন্দর্যের দিক থেকে মিমি চক্রবর্তীর তুলনা হয় না। তবে আপনারা হয়তো অনেকেই জানেন না মিমি চক্রবর্তী খুব ভালো ধুনুচি নাচেও কিন্তু পারদর্শী। দুর্গাপুজোর একটি অত্যন্ত প্রয়োজনীয় দিক হলো ধুনুচি নাচ।

সমস্ত বাঙালিরাই কম বেশি এতে অংশগ্রহণ করে থাকেন। ঠিক যেমনটাই এবারেও অংশগ্রহণ করেছিলেন মিমি চক্রবর্তী। অভিনেত্রী হওয়ার দরুন সোশ্যাল মিডিয়ায় মিমির ফলোয়ার সংখ্যা কিন্তু একেবারেই কম নয়। প্রায় সময় নিজের নানান ধরনের ফটো আর ভিডিও ইন্টারনেটে শেয়ার করে নিতে দেখা যায় তাকে। সম্প্রতি নবমের দিন তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তাকে ধুনুচি নাচ নাচতে দেখা যাচ্ছিল।

এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি গাঢ় সবুজ রঙের শাড়ি। এছাড়াও এ দিন একটি ছবি শেয়ার করেছেন নায়িকা যার ক্যাপশনে লেখা রয়েছে, “নবমীর দিন, অল্প রঙিন। ভুগলো এ মন, দিন ফুরোনোর রিস্কে”। অন্যদিকে ভাইরাল ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে জমিয়ে ধুনুচি নাচে অংশগ্রহণ করতে। এত সুন্দর তাল মিলিয়ে তার নাচ দেখে সকলেই কিন্তু রীতিমত প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন।

এই নাচের ভিডিওর কমেন্ট বক্সে একদিকে যেমন রয়েছে মহানবমীর শুভেচ্ছা বার্তা ঠিক তেমনভাবেই রয়েছে তার নাচের অত্যন্ত বেশি রকমের প্রশংসা। অভিনেত্রী সৌন্দর্যের ও প্রশংসা কিন্তু করতে ভোলেননি ভক্তরা। ইতি মধ্যেই ঝড়ের গতিতে নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে মিমি চক্রবর্তীর শেয়ার করা এই ভিডিও।

আমাদের আজকের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন সেই ভিডিওটি। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে হলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button