‘বৈশাখের বিকেল বেলায়’, রোম্যান্টিক বাংলা গানে ক্লাসরুমের মধ্যে তুমুল যুবক-যুবতীর, রইলো সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া আজকাল সাধারণ মানুষের কাছে সহজ বিনোদনের জায়গা। সারাদিনের পরিশ্রমের পর সোশ্যাল মিডিয়াতে এসে নানান ভিডিও দেখে অনেকেরই মন খুশি হয়ে যায়। সোশ্যাল মিডিয়া (Social Media)-য় নিজের প্রতিভা দেখিয়ে অনেকেই জনপ্রিয়তা লাভ করেন। নানান ধরণের বিনোদনমূলক ভিডিও যেমন নাচ, গান ইত্যাদি দেখে নেটিজনেরা খুশি হন। আর ভিডিও ভাইরাল হয়ে যায়। এরকমই এক প্রতিভা নেট দুনিয়ায় ভাইরাল (Viral) হয়েছে।

শাহ রিফ আট (SHAH RIF AAT) নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি ভিডিওটি পোস্ট করা হয়েছে। সাধারণত কলেজে ক্লাসের ফাঁকে সময় পেলে ছাত্রছাত্রীরা গল্প করে সময় কাটায়। অনেক ছাত্রছাত্রী আবার এই সময়ে নিজেদের মতো করে আনন্দ করে তবে একটু ভিন্ন উপায়ে। ভীষণ মজাদার এই ভিডিওতে সেইরকমই এক উদাহরণ দেখা গেল। নেটিজেনদের মন জয় করেছে এই ভিডিওটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুজন কলেজ ছাত্র-ছাত্রী “বৈশাখের বিকেল বেলায়” (Boishakher Bikel Balay) গানে নাচছে। গোটা ভিডিওটি ক্লাসরমেই করা হয়েছে। ছাত্রীর পরনে সবুজ রঙের শাড়ি, ব্লাউজ ও ছাত্রটি পরে রয়েছে জিন্স, পার্পল শার্ট। কোনও স্টেজ এবং কোনোরকম মেকআপ ছাড়াই শুধুমাত্র স্বতঃস্ফূর্ত সাবলীলভাবে নেচেছে তারা। আলাদাভাবে কোনো কোরিওগ্রাফি নেই। খুব সহজ কিছু ডান্স স্টেপ দিয়েই নেটনাগরিকদের মাতিয়ে তুলেছে করেছে এই যুবক-যুবতী।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দ্রুত গতিতে ভাইরাল (Viral) হয়েছে। ভিডিওটি এখনও পর্যন্ত প্রচুর মানুষ দেখেছেন। সাতষট্টি হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। অসংখ্য মানুষ কমেন্ট সেকশনে এই নাচের উচ্ছসিত প্রশংসা করে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

Back to top button