সুন্দরী প্রেমিকাকে সাথে নিয়ে মা শ্রাবন্তীর হয়ে প্রচারে বের হলেন শ্রাবন্তীর ছেলে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবনে যতই ঝ-ড় আ-সুক না কেন রাজনৈতিক ময়দানে কিন্তু একেবারে ল-ড়াকু প্রার্থী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী । আমরা যদি তার ব্যক্তিগত জীবনে দিকে লক্ষ্য রাখি তাহলে দেখবো সেই ব্যক্তিগত জীবন থেকে গেছে একরাশ অ-ভি-যোগ আর খা-মতি । সঠিক মানুষকে জীবনসঙ্গী হিসেবে চিহ্নিত করতে না পারার জন্য ভে-ঙে গে-ছে একের পর এক বিয়ে । এমনকি ভে-ঙে গেছে তৃতীয় বিবাহ।

বাংলার অভিনয়জগতে শ্রাবন্তী এক জনপ্রিয় মুখ । একের পর এক হি-ট ছবি দর্শকদের উপহার দিয়ে তিনি জনপ্রিয়তার নিরিখে এখনো অব্দি তু-ঙ্গে । তার একটি ছেলে আছে যার নাম ঝিনুক অভিমুন্য । বেশ কিছুদিন আগে ঝিনুক ভাইরাল হতে শুরু করে । কারণ সে প্রকাশ্যে তার প্রেমিকা কে এনেছিল । আর তার ফলে সৃষ্টি হয়েছিল নেট দুনিয়াতে এক ব্যা-পক কৌ-তূহল।

যেহেতু এবারের বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হয়েছেন শ্রাবন্তী তাই প্রচার তাকে করতে হবে । এর আগে বিভিন্ন জায়গায় হাসিমুখে রোদ মাথায় নিয়ে প্রচার করতে দেখা গেছে তাকে । এবার বেহালা পশ্চিমে প্রচার করতে গিয়ে সাথে নিলেন তাঁর ছেলে এবং হবু পুত্রবধূ দামিনীকে । মায়ের সাথে হাতে হাত কাঁধে কাঁধ মিলিয়ে মানুষের কাছে ভোট চাইলেন । তার মায়ের জন্য করলেন প্রচার।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জিপের মধ্যে চেপে রয়েছে শ্রাবন্তী অভিমুন্য এবং দামিনী । অর্থাৎ শ্রাবন্তীর ছেলে এবং তার হবু পুত্রবধূ । মানুষের উদ্দেশ্যে হাত নাড়ছে এবং ভোট চাইছেন তার মায়ের জন্য । জীবনে যে কোন মুহূর্তে যে তিনি মায়ের পাশে থাকতে প্রস্তুত এবং তার মা তাকে ছাড়া যে অচল এই ঘটনা প্রমাণ বারবার পেয়েছি আমরা । সম্প্রতি পেলাম আরো একবার ।

Back to top button