‘হোক না প-র’কী-য়া, তবুও আমি ওকেই বিয়ে করবো’- বিবাহিত যুবকের জন্য ধ-র্না’য় বসলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে অনেকেই আছে যারা প্রেম বা ভালোবাসা করে বিয়ে করেছে । ভালোবাসা দুটি মনের মিলন ছাড়া আর কিছু নয় । কিন্তু বর্তমান যুগে ভালোবাসা বা প্রেমের সংজ্ঞা অন্য । যদিও প্রেম এবং ভালোবাসার সম্পূর্ণ আলাদা জিনিস । দুটো সম্পূর্ণ ভিন্ন সংজ্ঞা । তবুও এখনকার যুগের ছেলে মেয়েরা মনে করে যে যেটাই প্রেম সেই ভালোবাসা । কিন্তু এই প্রেম বা ভালোবাসা কে পরিণতি দেওয়ার একমাত্র উপায় হলো বিয়ে করা । অনেকে সেটা করে আবার অনেকে করে না । মাঝখানে অনেকসময় ভেঙে যায় তাদের সম্পর্ক । বিভিন্ন কারণে আসতে পারে স-ম্পর্কের টা-না-পো-ড়ন ।

কিন্তু এই প্রেম ভালবাসার ক্ষেত্রে যে কথাটি বর্তমান যুগে সব থেকে বেশি আলোচিত সেটি হচ্ছে ব্রে-ক-আপ বা বি-চ্ছেদ । বিচ্ছেদের কারণ খুঁজতে গিয়ে অনেক কারণ হয়তো বেরিয়ে আসবে । তবে অনেকের মতে বি-চ্ছেদের জন্য অন্যতম প্রধান কারণ হলো অন্যের প্রতি আ-কৃষ্ট হওয়া । এবং সেই আ-কৃষ্ট ব্যক্তি যে কেউ হতে পারে । অর্থাৎ অন্য কোন মেয়ে হতে পারে বা বিবাহিত কোন মহিলা হতে পারে বা নিজেরই বাড়ির বৌদি ও হতে পারে । কারণ একটি সমীক্ষা থেকে উঠে এসেছে যে ছে-লেরা মে-য়েদের তুলনায় বৌ-দিদের প্র-তি বেশি আ-কৃষ্ট হ-য় ।

বেশ কয়েক বছর আগে আমরা দেখেছিলাম যে নিজের প্রেমিকাকে বিয়ে করার জন্য প্রেমিকার বাড়ির সামনে ধ-র্নায় ব-সে ছি-ল এক প্রেমিক অবশেষে তাদের বিবাহ সম্পন্ন হয়েছিল দিতে গিয়েছিল ভালোবাসা এই চিত্রটা সমাজের চোখে খুব সাধারন মনে হলেও সম্প্রতি যে ঘটনাটি ঘটেছে তার চিত্র সমাজে কাছে এক অসাধারণ ব্যাপার কারণ এবার ধর্নায় কোন যুবক-যুবতী নয় বরং ধরনায় বসে বিবাহিত মহিলা। স্বামীর পর পুরুষের সাথে সম্পর্ক রাখার পর সেটি জানাজানি হয়ে যায় । এবং তিনি তার ভালোবাসার মানুষের ঘরের সামনে এসে ধ-র্নায় ব-সেছেন ।

যখন তাকে জিজ্ঞেস করা হয় তার সম্পর্কিত তথ্য তখন তিনি জানান যে তার স্বামী যার সাথে তিনি ১১ বছর ধরে সংসার করছেন একটিও কাপড়-চোপড় কিছু কিনে দেয়নি । নিজে খেটে আয় করে কিনেছেন। বাড়িতে একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে । তাই তিনি ঠিক করেছেন যে তিনি অন্য ব্যক্তির সাথে প্রেম করবেন এবং বিয়ে করবেন । তাই তার বাড়ির সামনে এসে ধর্না দিয়েছেন । ঐ মহিলাটি প্রকাশ্যে তিনি মেনে নিচ্ছেন যে তিনি অন্য একজনের সাথে পরকীয়া সম্পর্কে লি-প্ত এবং তাতে তিনি কোন দো-ষ খুঁ-জে পাচ্ছেন না । যদিও ভারতবর্ষে এখন এটি বৈধ সম্পর্ক। ইতিমধ্যে এই ভিডিওটি হাসির পরিবেশ সৃষ্টি করেছে তার পাশাপাশি বা-ড়ি-য়েছে উ-ত্তে-জনা ।

Back to top button