পরনে স্ব-ল্প টা’ই’ট পোশাক, দেখা যাচ্ছে শ-রীর, প্রকাশ্যেই এই অবস্থায় রাস্তা দিয়ে যেতে গিয়ে বে’কা’য়দায় পড়লেন দীপিকা,ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র যে অভিনয় জগত বা সিনেমা আমাদের ভালো লেগে থাকে তেমনটা কিন্তু নয় । সিনেমা ভালোলাগার পেছনে অন্যতম কারণ হলো অভিনেতা-অভিনেত্রীরা । কারণ আমাদের প্রত্যেকের পছন্দের কোনো না কোনো অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকে যারা তাদের অভিনয় দক্ষতা দিয়ে জিতে নেয় আমাদের মন। ঠিক তেমনই বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপিকা পাডুকোন । তার মুখের মিষ্টি হাসি এবং অভিনয় দক্ষতা কু-পো-কাত ক-রে দি-তে পা-রে যে কোন প্রজন্মের মানুষকে ।

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় দীপিকা পাডুকোন । অনুগামীদের প্রতি তুলে ধরেন মাঝে মাঝে এমন বেশ কিছু ছবি এবং ভিডিও যা মুহূর্তের মধ্যে দ-খল ক-রে নে-য় খবরের শিরোনাম । এবারও ঠিক সেরকম একটি ঘটল । তবে নিজের সোশ্যাল মিডিয়ায় থেকে নয় বরং একটি ইউটিউবে প্রকাশিত ভিডিও থেকে উঠে এলেন খবরের শিরোনামে।২০০৭ সালে তার প্রথম বলিউড ব্লকবাস্টার চলচ্চিত্র ‘ওম শান্তি ওম’ মুভিতে শাহরুখের বিপরীতে দ্বৈত চরিত্রে অভিনয় করে ভলিউডে পা রাখেন,

তারপরেই একে একে ‘লাভ আজ কাল’ এবং হাস্যরসাত্মক হাউসফুল তারপর ২০১২ সালের বক্স অফিস হিট ‘’ ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘হ্যাপি নিউ ইয়ার’ এই সমস্ত চলচ্চিত্রে সাফল্যের সঙ্গে অভিনয় করেন তিনি । শুধুমাত্র অভিনয় জগতে যে তিনি নিজেকে আ-ব-দ্ধ রেখেছেন তেমনটা কিন্তু নয়। তার পাশাপাশি বিভিন্ন প্র-তি-বা-দী সু-রে চ-ড়াও হতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে বেশ কিছুদিন আগে অ্যা-সিড অ্যাটাক নিয়ে ‘চাপাক’ ছবি মুক্তি পেয়েছিল তার এবং সেই ছবি ফিরে শু-রু হয়েছিল বি-তর্ক।

সেই বিতর্ক কে সামনে রেখে নিজে একা হাতে তার সম্মুখীন হয়েছেন তিনি । এমন কি পরিস্থিতি সামাল দিয়েছেন । যদিও পরবর্তীকালে বক্সঅফিসে ভালো রকম ভাবে সাফল্য ফেলেছিল এই মুভিটি । তবে সম্প্রতি দীপিকা পাডুকোনকে দেখা গেল অভিনব এক পোশাকে । দীপিকা পাডুকোন বরাবরই স্বাধীনচেতা স্বভাবের মানুষ ।নিজের পছন্দকে সবথেকে বেশি গুরুত্ব দেন তিনি । লোকে কি ভাবছে বা ভাবল সে বিষয়ে তেমন পাত্তা দেননি তিনি । তাই মাঝেমধ্যেই পোশাক নিয়ে বি-ভ্রা-ন্তিতে প-ড়তে হ-য় তাকে ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে তাকে দেখা যাচ্ছে একটি অভিনব পোশাক পরা অবস্থাতে । খুব সম্ভবত কোনো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি । এবং সেখানে তাকে দেখা যাচ্ছে গোল্ডেন কালারের একটি পোশাক পরা অবস্থায় । প-রনের নে-ই কো-ন অ-ন্ত-র্বাস । উ-ন্মুক্ত র-য়েছে ডি-প ক্লি-ভেজ । সেই ভিডিও সামনে আশাতে চা-ঞ্চল্য শু-রু হ-য়েছে অনুগামী মহলের মধ্যে । ধ-রা প-ড়েছে উ-ত্তেজনা কমেন্ট সেকশনে।

Back to top button