রাস্তার ধারের ড্রে’নে দাঁড়িয়ে বা-থরুম করতে করতে হাতে সেই বা-থ-রুম নিয়ে চোখ-মুখ ধু’চ্ছেন ব্যক্তি,ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে এমন কিছু ধরনের ছবি বা ভিডিও আমাদের সামনে উঠে আসে যা মুহূর্তের মধ্যে আমাদেরকে অ-বাক ক-রে তো-লে । তার পাশাপাশি গোটা নেট দুনিয়াতে সৃষ্টি করে হাসির পরিবেশ । এর ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামীদিনেও যে পাব সেটা আর বলার অপেক্ষা রাখে না । কারণ আমাদের আশেপাশে ঘটে চলা এমন বিরল থেকে বিরলতম ঘটনা গু-লি কেউ না কেউ ক্যামেরা-ব-ন্দি করে ঠিক আমাদের সামনে তুলে ধরবেই ধরবে ।

বর্তমান যুগে অনেক ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার কিন্তু সামাজিক শিক্ষা ক্ষেত্র হয়ে উঠছে । শুধুমাত্র যে সামাজিক ও রাজনৈতিক ঘটনা এখানে লক্ষ্য করা যায় এমন কিন্তু নয় বা আপনি ধরুন বলতেই পারেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ তার নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরেছে । কিন্তু সেই ঘটনায় যে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দেখা যায় এমন কিন্তু নয় । তার পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও এবং হাসির ভিডিও দেখা যায় এই সোশ্যাল মিডিয়াতে ঠিক যেমনটা দেখা গেল সম্প্রতি ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ফেসবুকে সেখানে দেখা যাচ্ছে যে এক বয়স্ক লোক রাস্তার ধারে দাঁড়িয়ে মূ-ত্র-ত্যা-গ ক-রছে । এবং অবাক করার মতন কান্ড হলো যে হঠাৎ করেই নিজের হাতে মূ-ত্র নি-য়ে সে-ই মূ-ত্র দি-য়ে নিজেই মু-খ প-রি-ষ্কার ক-রছেন । অর্থাৎ আমরা যেমন জলের ঝাপটা দিয়ে নিজের মুখে পরিস্কার করে থাকি ঠিক তেমনি নিজের মূ-ত্র হা-তে নি-য়ে তার মাধ্যমে তিনি তার মু-খ প-রিষ্কার ক-রছেন ।

অবাক করা এই ঘটনাটি ব্যা-পক প-রি-মাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । তার পাশাপাশি ভিডিওটি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে ওই ব্যক্তি মা-ন-সিক ভা-র-সাম্য-হী-ন । তাই তিনি এই ধরনের কাজকর্ম করেছে । কিন্তু পথচলতি কোন এক ব্যক্তি সম্পূর্ণ ঘটনাটিকে ক্যামেরা-ব-ন্দি ক-রেছেন । যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হয়েছে এবং মুহূর্তের মধ্যে সৃষ্টি করেছে এক হাসির পরিবেশ । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রায় কয়েক হাজার মানুষ । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button