পরনে কেবল শাড়ি! বেডরুমের ভিতরেই তু-মু’ল নাচলেন যুবতী বৌদি, ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- আগেকার যুগের মতন মেয়েরা আর বাড়িতে বসে রান্নাবান্না করে না । বাইরে বেরিয়ে বিশ্বজয় করছে তারা । বিমান উড়ানো থেকে ট্রেন চালানো, হাতা খুন্তি নাড়ো থেকে গান গেয়ে স্টেজ মাতানো সবেতেই পারদর্শিতা প্রকাশ পেয়েছে মেয়েদের । তার পাশাপাশি ল-জ্জা ভ-য় কা-টিয়ে উঠে মেয়েরা এখন সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজেদের প্রতিভাকে সবার সামনে তুলে ধরতে সক্ষম।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে অনেক তরুণ এবং তরুণীকে আমরা সবার সামনে উঠে আসতে দেখি তাদের প্রতিভা নিয়ে । সেই প্রতিভার ক্ষ-ম-তার জে-রে মাঝেমধ্যে কখনো কখনো কেউ কেউ আবার রাতারাতি স্টার হয়ে যায় । জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে পৌঁ-ছে যায় তারা । তাই প্রত্যেকের জীবনে একবার না একবার চেষ্টা করে থাকে ভাইরাল হওয়ার জন্য । খুব কম সময়ের মধ্যে অধিক সংখ্যক ভিউজ সংখ্যা চলে এলে এবং অন্যান্য ঘটনা থেকে আলাদা হলে সেটি ভাইরাল হতে সময় নেয় না বেশিক্ষণ ।

যেমনটা এই ভিডিওতে দেখা গেল। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে বাড়ির বেড রুমের মধ্যে কো-মর হে-লিয়ে দু-লিয়ে নাচতে দেখা গেল এক যুবতীকে । পরনে ছিল কালো রংয়ের ব্লা-উজ এবং লাল রংয়ের শাড়ি । জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে তিনি নাচটি সম্পন্ন করেছেন ।প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছে তার ভাবনা এবং এক্সপ্রেশন কে ।আপাত দৃষ্টিতে দেখে মনে হবে প্রশিক্ষণপ্রাপ্ত ডান্সার ।

কিন্তু সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো তথ্য জানা সম্ভব হয়ে ওঠেনি। ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি তার চোখের চাওনি এবং নাচের ভ-ঙ্গি-মাতে কু-পো-কাত তরুণ প্রজন্মের ছেলেরা । অনেকেই কমেন্ট সেকশনে মাধ্যমে তার নাচের পাশাপাশি তাকে ভালোলাগার কথা জানিয়েছেন।

Back to top button