নিজের ভোট শেষ করে এবার একদম লাল টুকটুকে স্ব’ল্প পো’শাকে ফ’টোশু-টে মা-ত’লেন অভিনেত্রী শ্রাবন্তি, ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই রাজ্যের রাজনীতি এখন এই মুহূর্তে চ-রম উ-ত্তপ্ত । কারণ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে হা-ড্ডা-হা-ড্ডি ল-ড়াই । সামনের একুশের বিধানসভা ভোটের দিকে তাকিয়ে রয়েছে অনেক মানুষ ।কারণ এই ভর্তি করে দেবে যে আগামী দিনে এই বাংলা বাঙালির হাতে থাকবে নাকি বহিরাগতদের হাতে চলে যাবে । কারণ সম্প্রতি রাজ্যে রাজনীতিতে বাঙালি এবং বহিরাগত তত্ত্ব উঠেছে । প্রসঙ্গত উল্লেখ্য বাঙালি এবং বহিরাগত তত্ত্ব প্রথম এই রাজ্যের মাটিতে শুরু করে একটি সংগঠন ।

তারপর ধীরে ধীরে সেই কথাটি প্রচলিত হয়ে পড়ে জনসাধারণের মুখে । তা-বড় তা-বড় নেতা মন্ত্রীরা এখন সেই তত্ত্বে বিশ্বাসী । ইতিমধ্যেই রাজ্যে চতুর্থ দফার ভোট শেষ হয়ে গেছে এবং আমরা যদি একটু ভালো করে লক্ষ্য রাখি তাহলে দেখব এক টান টান উত্তেজনা দেখা যাচ্ছে গোটা রাজ্য জুড়ে । বেশ কয়েকটি জায়গাতে উ-ত্তে-জনার পরিবেশ সৃষ্টি হয়েছিল । এমনকি কোচবিহারের শীতলকুচি তে আ-ধা-সা-মরিক এর গু-লিতে প্রা-ণ হা-রায় ৪ জন ভোটার । যদিও এ ব্যাপারে চ-লছে ত-দন্ত ।

বিজেপির হয়ে বেহালা পশ্চিম থেকে প্রার্থী হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী । যদিও তিনি দাবি করেন যে বেহালা পশ্চিম এর তিনি বাসিন্দা দীর্ঘদিনের । তাই বাংলা নিজের মেয়ে নয় বরং পাড়ার মেয়েকে চাই আশেপাশে বি-পদে-আ-পদে । আমি যেন তাদের সাথে থাকতে পারি এই আশীর্বাদ চেয়েছেন শ্রাবন্তী । বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে । তবে শ্রাবন্তীর একটি ছবি ভাইরাল হয়েছে যেটি না বললেই নয় ।

সম্প্রতি শ্রাবন্তী ভোট পর্ব সেরে নিজের কাজে ফিরেছেন । এমনটা বলা যেতে পারে। কারণ তাকে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করতে দেখা গেছে সম্প্রতি। পরনে ছিল স্লি-ভ-লেস একটি লাল রঙের গাউন । গলাই ভারী গয়না । সেই রুপে অপরুপ সুন্দরী লাগছিল তাকে । এমনকি তিনি যে নিজের ছান্দিক গতিতে পুনরায় ফিরে এসেছেন সেটি জানতে পেরে এবং দেখতে পেরে অনেকেই খুশি । এসেছে প্রচুর ই-তি-বা-চক মন্তব্য ।

Back to top button