‘তোর জন্য শরীরের স্ট্রে-চ মা-র্ক, ওজন বৃদ্ধি সবকিছুই মঞ্জুর’, সন্তানকে উদ্দেশ্য করে মন্তব্য শুভশ্রীর!

নিজস্ব প্রতিবেদন :- বিয়ের পরে মাতৃত্বের প্রথম ইনিংস জমিয়ে উপভোগ করছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এতদিন পর্যন্ত শুধুমাত্র একজন নায়িকা হিসেবে জনপ্রিয় ছিলেন তিনি। কিন্তু ইউভানের জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়ায় তার মা হিসেবেই অধিক পরিচিতি তার। প্রসঙ্গত গত বছর সেপ্টেম্বর মাসে তিনি প্রথম সন্তানের জন্ম দেন। তারপর থেকেই রাজ চক্রবর্তীর এই একমাত্র পুত্র ইউভান চক্রবর্তী সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে গিয়েছে।প্রায় সময়ই তাদের ছেলের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন তারকা দম্পতি।

মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। দিন কয়েক আগেই রাজপুত্রের মুখে ভাত অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল। পরিচালকের হালিশহরের বিশাল বাড়িতে অত্যন্ত জাঁকজমক সহকারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। রীতিমতো সেদিন গোটা বাড়ি আলোয় ঝলমলিয়ে উঠেছিল। পরিবারের সকলেই সেজেছিলেন হলুদ এবং সবুজ রঙের মিশেলে। এর কিছুদিন পরেই ছয় মাসের জন্মদিন উপলক্ষে কাস্টমাইজড কেকের সামনে বসে থাকতে দেখা যায় রাজশ্রী জুটির একমাত্র পুত্রকে। সম্প্রতি কিছুদিন আগেই ধীরে ধীরে হামাগুড়ি দিতে গিয়ে নিজের পায়ে দাঁড়ানো শিখেছে শিশুটি।

তা দেখে যেন আর আনন্দের সীমা নেই রাজ এবং শুভশ্রীর। বর্তমানে মাঝে মাঝেই তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঘুরলে ইউভানের হাঁটা এবং হামাগুড়ি দেওয়ার ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে। নির্বাচনের কাজে চূড়ান্তরূপে ব্যস্ত থাকা সত্বেও নিজের ছেলেকে সময় দিতে ভোলেননা রাজ চক্রবর্তী। শত ব্যস্ততার মাঝেও তার দিনের একটা সময় থাকে নিজের ছেলের জন্য। মা শুভশ্রী গাঙ্গুলীও কম যান না। সন্তানকে লালন-পালন করার জন্য অভিনয় জগৎ থেকে প্রায় নিজেকে সম্পূর্ণরূপে দূরে সরিয়ে নিয়েছেন তিনি।

মাতৃত্বের জন্য তিনি কতটা ত্যা-গ স্বী-কার করেছেন তা তার শারীরিক গঠন দেখলেই স্পষ্টভাবে বোঝা যায়। একদা যে জিরো ফিগার শুভশ্রীকে দেখে পর্দায় ক্রাশ খেতেন হাজারো পুরুষ;সেই শুভশ্রীর হঠাৎ করেই মাতৃত্বের পর ওজন বৃদ্ধি হয়েছে।যাকে পর্দায় ছিপছিপে লাগতো, এখন সে হেলদি মাম্মা। কিছু মানুষ তার হেলদি শ-রীর নি-য়ে ক-টাক্ষ পর্যন্ত করেছেন। কিন্তু সব কিছু ঠান্ডা মাথায় সামলেছেন তিনি। সত্যি বলতে গেলে নিজের শরীরের এই দশায় একটুও ক্রু-দ্ধ নন তিনি। এর প্রমাণও মিলেছে তার সাম্প্রতিক একটি ইনস্টাগ্রাম পোস্টে।

যেখানে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,”ইউভানের একটা হাসির কাছে, পেটের স্ট্রে-চ মা-র্ক, শরীরের বাড়তি মেদ কিছুই না”। একজন অভিনেত্রী থেকে মা হওয়ার এই সফরে স্বাভাবিকভাবেই অত্যন্ত সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন শুভশ্রী তাতে সন্দেহ নেই। তবে খুব শীঘ্রই আবারো নিজের জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন অভিনেত্রী। রাজ চক্রবর্তী পরিচালিত দুটি ছবিতে আর কিছুদিনের মধ্যেই অভিনয় শুরু হবে তার। ওয়াকিবহাল সূত্রের খবর অনুযায়ী চলতি বছরের শেষের দিকে এই ছবি দুটি মুক্তি পেতে পারে।

Back to top button