ভরা মঞ্চে দাঁড়িয়ে ‘খেলা হবে’ ডিজে গানের তালে উ-দ্দা’ম নাচ অভিনেতা চিরঞ্জিতের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২৪ ঘন্টার নিষে-ধা-জ্ঞা জা-রি থাকার পর অবশেষে তার সমাপ্তি ঘটেছে । নির্বাচন কমিশন সম্প্রতি মমতা ব্যানার্জিকে প্রচার এর জন্য নি-ষে-ধাজ্ঞা দিয়েছিলেন ২৪ ঘন্টা । ২৪ ঘন্টা তিনি কোন প্রচার করতে পারবেন না । শুধুমাত্র তিনি নয় তার দলীয় কর্মী তার সম্পর্কে বা তার দলের সম্পর্কে কোনো রকম কোনো প্রচার করতে পারবেনা । অবশেষে ২৪ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর আনন্দে আ-ত্ম-হা-রা রাজ্যে তৃণমূল কংগ্রেসের সমর্থক রা ।। তার চিত্র ফুটে উঠল এই ভিডিওতে।

২০২১ এর বিধানসভা ভোট হাই-ভো-ল্টেজ ভীষণভাবে । হাইভোল্টেজ এই কারণেই কারণ এবারের ল-ড়াই ত্রিমুখী ল-ড়াই । একদিকে সংযুক্ত মোর্চা মাথা-চা-ড়া দিয়ে উঠছে । অন্যদিকে বিজেপি দ-খল করতে চাইছে এই বাংলাকে । আর অপরদিকে তৃণমূল কংগ্রেসের জে-দ যে বাংলাকে কোনরকম ভাবে বহিরাগতদের হাতে তুলে দেওয়া যাবে না । এই নিয়ে চলছে তুমুল হা-ড্ডা-হা-ড্ডি ল-ড়াই । তবে শেষ কথা বলবে ভোটের ফলাফল।

নিষেধাজ্ঞা সম্পন্ন হয়ে যাবার পর আনন্দে আ-ত্ম-হা-রা হয়ে স্টেজ এর মধ্যে নাচতে শুরু করলেন তৃণমূলের নেতা তথা অভিনেতা চিরঞ্জিত । ঐদিন বারাসাতে তার সভাতে যোগ দিয়েছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের স্টেজে আসার আগেই দেবাংশু ভট্টাচার্য জনপ্রিয় খেলা হবে গানের সাথে তুমুল নাচলেন চিরঞ্জিত । আমরা এর আগে চিরঞ্জিত কে দেখেছিলাম দেবের সমর্থনে প্রচার করতে ।

কিন্তু পশ্চিমবঙ্গের এই দলীয় কর্মীদের মুখে প্রায় শোনা যাচ্ছে যে বে-আ-ই-নিভাবে -ষড়-য-ন্ত্র করে বাংলার মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কে আ-টকে রা-খা হচ্ছে । কিন্তু তারা বি-ফলে যাবেন । এবং তার প্রমাণ ২ রা মে পাওয়া যাবে ।তেমনি আ-ত্ম-বিশ্বাসী তৃণমূল সমর্থক রা । সত্যি কি তাহলে পুনরায় মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হতে চলেছেন ? নাকি মুখ্যমন্ত্রীর আসনে নতুন কেউ বসতে চলেছে? এই ব্যাপারে কিন্তু রয়েছে অনেকখানি সংশয় ।

Back to top button