অনলাইন ক্লাসে পড়াতে পড়াতে বারবার নিচে প-ড়ে যাচ্ছে বু-কের আঁ’চল, ভাইরাল রিতা ম্যাডামের ক্লাসের হ-ট ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের সোশ্যাল মিডিয়ার যুগে আমরা এমন বেশ কিছু ঘটনা মাঝেমধ্যে দেখে থাকি যে আমাদেরকে ভাবিয়ে তোলে বারবার এবং এই ঘটনা কোন পশু পাখির সাথে সম্পর্কযুক্ত হতে পারে কখনো আবার মানুষের সাথে সম্পর্কযুক্ত হতে পারে । তবে বেশিরভাগ ক্ষেত্রে যেহেতু সোশ্যাল মিডিয়া মানুষের দ্বারা চালিত হয়ে থাকে তাই মানুষের দ্বারা সম্পর্কিত ঘটনা-গু-লি বারবার উঠে আসে খবরের শিরোনামে উঠে আরো একবার।

আমরা সাধারণত স্কুলের শিক্ষক বা শিক্ষিকা দেরকে সম্মানের চোখে দেখে থাকি । কারণ তারা গুরুজন । তার পাশাপাশি যেহেতু তাদের কাছ থেকে আমরা জীবনের মূল স্রোতে শিক্ষা পেয়ে থাকি তাই তাদেরকে সম্মান করা আমাদের কর্তব্য মধ্যে পড়ে । কিন্তু কখনো কখনো সেই শিক্ষক-শিক্ষিকাদের এমন কিছু আচরণ সামনে ফুটে ওঠে যেগু-লি তাদের স-ম্মানে আ-ঘাত করে অর্থাৎ ইচ্ছাকৃতভাবে আমাদের অ-স-ম্মান ক-রতে দাদার ইচ্ছা করে না । ঠিক তেমনি চিত্র দেখাও ভিডিওতে।

আমরা এর আগে পরীক্ষায় পাশ করার জন্য শিক্ষিকার সাথে সম্পর্ক থাকতে হবে এমন একটি ঘটনা সম্মুখীন হয়েছিলেন । তবে সম্প্রতি একটু আলাদা ধরনের ঘটনার ফুটে উঠল সোশ্যাল মিডিয়াতে । সেখানে দেখা যাচ্ছে একজন প্রাইভেট টিউটর বা প্রাইভেট শিক্ষিকা ক্যামেরা অন করে তিনি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে কিছু বক্তব্য রাখছেন । এবং তিনি মূলত ইংরেজিতে ক্লাস নিতেন অর্থাৎ ইংরেজি সাবজেক্টে পড়ান তিনি ।

কিন্তু তার পো-শাক-আ-শাক এতটাই নি-ম্ন-মানের এবং অ-শ্লীল যে যেকোন সময় যেকোন ছাত্রের মন পড়া থেকে উঠে গিয়ে তার দিকে চলে যেতে পারে। একদম স্লি-ভ-লেস ব্লা-উস এবং শাড়ি পরা অবস্থায় দেখা গেছে ওই শিক্ষিকাকে । যার মাঝে থেকে উঁ-কি মা-রছে উ-ন্মুক্ত পে-ট আ-র না-ভি । আর তাতেই ছ-ড়াচ্ছে উ-ষ্ণতা । একজন শিক্ষিকা কাছ থেকে এই ধরনের কাজ মোটেও কাম্য নয় । তার পাশাপাশি নি-ন্দার ঝ-ড় উ-ঠেছে সোশ্যাল মিডিয়াতে ।

Back to top button