জামা খুলে কেবল সাদা অ-ন্ত’র্বাস দেখালেন অভিনেত্রী ঋতাভরী, তার থেকেই দেখা যাচ্ছে শ’রী’র, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে প্রকাশিত হওয়া ‘ব্রহ্মা জানে গোপন কম্মতি’ ছবির মাধ্যমে তিনি পুনরায় আরো একবার মা-থা-চা-ড়া দিয়ে উঠেছিলেন এই অভিনয় জগতে । হয়ে উঠেছিলেন পুনরায় জনপ্রিয় এক নায়িকা । এর পাশাপাশি সমাজের মূল ভাবনা চিন্তা কে পাল্টাতে যে ছবিতে তিনি অভিনয় করেছেন তা অত্যন্ত প্রশংসনীয় ।।তার পাশাপাশি তার অভিনয় দক্ষতা ম-ন্ত্র-মু-গ্ধ করে তুলেছে নাগরিকদের । বলুন তো আমি কোন অভিনেত্রী কথা বলতে চলেছি? ইতিমধ্যে আপনারা হয়তো বুঝে গেছেন । আজ্ঞে হ্যাঁ আমি এই মুহূর্তে বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় নক্ষত্র ঋতাভরী চক্রবর্তী কথা বলতে চলেছি ।

ওগো বধূ সুন্দরী ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে তারপর আর তেমনভাবে কোন ধারাবাহিকে দেখা না গেলেও বড় পর্দা তিনি বা-জি-মা-ত করে দিয়েছেন । একের পর এক বাংলা ওয়েব সিরিজ এবং বড় পর্দায় অভিনয় করে রীতিমতো ন-জর কে-ড়েছে নেটদুনিয়া নেটিজেনদের । তার পাশাপাশি পাকাপোক্ত জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন বাঙালি এই অভিনেত্রী । মাঝেমধ্যে এমন কিছু ছবি এবং ভিডিও তিনি প্রকাশিত করে থাকেন যা মুহূর্তের মধ্যে ঘু-ম কে-ড়ে নে-য় তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের ।

তার পাশাপাশি তাঁর মুখের ঐ মিষ্টি হাসিতে কুপোকাত হয়ে যায় যে কোন প্রজন্মের ছেলেরা । সম্প্রতি তেমনি আরো একবার দেখা গেল তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ । তার বিভিন্ন ছবিতে যে জিনিসটি খুব সাধারন থেকেই থাকে সেটি হলো ডি-প ক্লি-ভেজ । অর্থাৎ বেশিরভাগ সময় অ-ন্ত-র্বাস পরে ছবি তুলতে পছন্দ করেন এই অভিনেত্রী ।এবারও তার অন্যথা হলো না । সম্প্রতি তাকে দেখা গেছে সাদা রঙের একটি অ-ন্ত-র্বাস পরা অবস্থায় ।

এবং তার উপরে পড়েছেন ডেনিম এর জ্যাকেট ।।মাঝখান থেকে দেখা যাচ্ছে ব-ক্ষ-যু-গলের কিছু অংশ । মুখে রয়েছে এক চিলতে মিষ্টি হাসি । এবং ক্যাপশন ছবির ক্যাপশন দিয়েছেন,”oh I m a mess “। প্রায়ই তাকে সোশ্যাল মিডিয়ায় এইরকম লুকে দেখা যায়। ছবিটি দেখে কু-পো-কা-ত পুনরায় তরুণ প্রজন্মের ছেলেরা । পাশাপাশি এমনটা বলতে পারেন যে এই গ্রীষ্মকালে এই ছবির মাধ্যমে হু হু করে বাড়ছে গরম ।

Back to top button