সাহায্য চাইতে আসা অসহায় পথশিশুকে তাড়িয়ে দিচ্ছেন আরিয়ান! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল পুরনো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যখন কোন একটি সেলিব্রিটি বা তারকা’র অন্ধকার দিক বাইরে প্রকাশ্যে উঠে আসে তখন কিন্তু তার সাথে সাথে উঠে আসে তার ব্যক্তিগত জীবনের একাধিক অন্ধকার বিষয়গুলি । এই ঘটনা প্রমাণ পাওয়া গেল সম্প্রতি এই ভিডিওর মাধ্যমে । আমরা প্রত্যেকেই জানি যে এই মুহূর্তে আরিয়ান খানকে গ্রে-ফতার করেছে এনসিবির কর্মকর্তারা । তার কারণ মুম্বাই থেকে গোয়া গামী একটি বিলাসবহুল জাহাজ রাত্রে বেলাতে মাদক সরবরাহ করছিল আরিয়ান খান ।

এ কথা তিনি নিজের মুখে স্বীকার করেছেন যে দীর্ঘ চার বছর ধরে তিনি মা-দক সেবন করে চলেছেন এবং সেই কান্ডের সাথে যুক্ত রয়েছেন তাই পুলিশ তাকে সেখান থেকে গ্রে-ফতার করে । শাহরুখ খানের পুত্র আরিয়ান খান গ্রে-ফতার হওয়ার ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকেই মিশ্র ধরনের প্রতিক্রিয়া পাওয়া গেছে সাধারণ মানুষের থেকে । কেউ কেউ এমনটা বলেছেন যে ঘটনাটি সম্পূর্ণ চ-ক্রান্ত এবং ষ-ড়যন্ত্র করে ফাঁ-সানো হচ্ছে তার ছেলেকে । আবার কেউ কেউ বলেছে বলিউডে এরকম প্রচুর নে-শাখোর অলিতে গলিতে ঘুরে বেড়াচ্ছে তাদের দিকে নজর দেওয়া হোক ।

সব মিলিয়ে বেশ এক টান টান উ-ত্তেজনা সৃষ্টি হয়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে । তবে সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে নেটিজেনদের মতামত দেখা গেছে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে মুম্বাই একটি বিলাসবহুল হোটেল থেকে রাত্রে বেরিয়ে আসছে বিভিন্ন নামিদামি তারকা । সেই সাথে ছিল শাহরুখ খানের পুত্র আরিয়ান খান । তখন পথচলতি কিছু শিশু তার কাছ থেকে ভিক্ষা চায় ।

প্রাথমিকভাবে তাদেরকে এড়িয়ে চলে যায় আরিয়ান খান । কিন্তু তিনি যখন গাড়ির দরজার সামনে এসে উপস্থিত হন তখন সেই পথ শিশুরা আবার তার কাছে গিয়ে ভিক্ষা চায় । তখন তিনি তাদের কাঁধে শুধুমাত্র খালি হাত রাখেন । আদতে তিনি তাদেরকে কোনরকম সাহায্য করেছিলেন কিনা তা এখনও পর্যন্ত স্পষ্ট নয় । তবে অনেকের মন্তব্য যে শাহরুখ খানের ছেলে তাদেরকে এড়িয়ে যেতে পারতেন । কিন্তু তিনি তেমনটা করেননি । আবার অনেকের মন্তব্য শাহরুখ খানের মতন ছেলেরা এই ধরনের মানুষকে কোনদিনই পাত্তা দেয় না।

Back to top button