শাড়ি পরে অসাধারণ রবীন্দ্রসঙ্গীত গেয়ে সকলকে মুগ্ধ করলেন বাঙালি কন্যা অরুনীতা! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এই বাংলার মানুষ তাকে নিয়ে এখন গর্ববোধ করে বরং স্বপ্ন দেখে আগামী দিনে যাতে বাংলার মুখ উজ্জ্বল করতে পারে বিশ্বদরবারে । কারণ তিনি শুধুমাত্র তার কণ্ঠস্বর দিয়ে কাঁপিয়ে এসেছে গোটা বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিকে । একের পর এক দুর্ধর্ষ হিন্দি গান করে রীতিমতো জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । খুব অল্পসময়ের মধ্যেই হয়ে উঠেছেন নেটদুনিয়ার হট সেন্সেশন । বিজয়ী না হতে পারলেও ছিনিয়ে নিয়েছে কয়েক লক্ষ মানুষের ভালোবাসা । এবং বিশ্বাস ম ঠিক ধরেছেন আমি এই মুহূর্তে বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলালের কথা বলতে চলে ছি ।

বাংলা যেমন বিখ্যাত সঙ্গীত এর সেরা মঞ্চ হচ্ছে সারেগামাপা ঠিক তেমনি হিন্দিতে সংগীতের সেরা মঞ্চ ইন্ডিয়ান আইডল। ১১ টা সিজান পেরিয়ে অবশেষে ১২ নম্বর সিজনে এসে উপস্থিত হয়েছে সেটি ।এবং এই সিজনে বিশেষ আকর্ষণ ছিল হিমাচল প্রদেশের গায়ক পবন দ্বীপ এবং বনগাঁর গায়িকা অরুনিতা।

এমনটা শোনা যাচ্ছিল যে শুটিং সেটা নাকি তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে ।যদিও তারা অফিশিয়ালি কোন কিছুই স্বীকার করেনি । তবে সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে যেখান থেকে অরুনিতা এক বছর আগে কেমন ছিল তার একটা স্পষ্ট চিত্র ফুটে উঠেছে ।

আপনাদের হয়তো অনেকেই জানেন না যে উনি তার একটা নিজস্ব ইউটিউব চ্যানেল আছে সে বছরের পর বছর ধরে অর্থ ছোটবেলা থেকেই গানের সাথে যুক্ত গান । তার অত্যন্ত পছন্দের জায়গা । তাই ছোটবেলা থেকেই মন দিয়ে গান-বাজনা শিখেছে অরুনিতা । গত এক বছর আগে ওযে মানে না নামক একটি রবীন্দ্র সঙ্গীত গান গেয়ে ছিলেন তিনি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল । ইতিমধ্যে তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব সংখ্যা প্রায় ৪ লাখ এর কাছাকাছি এবং আপনি জানলে অবাক হবেন এক বছরের মধ্যে এই গানটিতে দর্শক সংখ্যা ৩০ লক্ষ অ-তি-ক্র-ম করতে চলেছে ।

Back to top button