গিটার হাতে গান করতে করতে দুবাইয়ের রাস্তায় নেমে পড়লেন অরিজিৎ সিং! জমে গেল ভিড়! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-এর আগে একাধিকবার খবরের শিরোনাম দখল করেছে অরিজিৎ সিং শুধুমাত্র তার কর্মকাণ্ডের জন্য। মাটির প্রতিদান তার বরাবরই ছিল। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা ছিলেন তিনি। ছিলেন বলা ভুল হবে এখনো আছেন। কারণ তিনি যেখানেই থাকুক না কেন মাসে অন্তত একবার করে নিজের বাড়িতে আসেন ।

সাধারণ মানুষের মতো থাকতে ভালবাসে । প্রচারে বা ক্যামেরার সামনে খুব একটা নিজেকে তুলে ধরতে দেন না ।তাইতো বলিউড কিংবা টলিউডের মানুষজন সবথেকে বেশি পছন্দ করে সঙ্গীত জগতের মধ্যে অরিজিৎ সিং কে।2005 সালে মাত্র 19 বছর বয়সে ফ্লেম গুরুকুল থেকে বাদ চলে যায় তিনি ।। চোখে যে স্বপ্ন ছিল সেটা মুহূর্তের মধ্যে ভেঙে যায়।

কিন্তু মানসিকভাবে তিনি ভেঙে যায় নি ।বরং আরো শক্তিশালী হয়ে গিয়েছিলেন। নিজের মধ্যেই প্রতিজ্ঞা করেছিলেন যে ফিরে আসবেন একদিন আর সেদিন গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে তিনি নিজে বিরাজ করবেন। কঠোর পরিশ্রম এবং সংগ্রামের পর অবশেষে তিনি সেই জায়গায় পৌঁছাতে পেরেছেন ।তবে তার পোশাক এবং সাধারণভাবে থাকার মানসিকতার জন্য মানুষ তাকে পছন্দ করে ।

কিছুদিন আগেই একটি লাইভ কনসার্টের অনুষ্ঠান ছিল আবুধাবিতে ।সেখান থেকে ভাইরাল হলো এই ভিডিও ক্লিপটি।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার ধারে হাতে গিটার নিয়ে সুরের মূর্ছনা তুলেছে অরিজিৎ সিং। সবার সাথে দাঁড়িয়ে গান গেয়েছেন তিনি।

পছন্দের বিখ্যাত গায়ক কে সামনে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠেছেন উপস্থিত মানুষজন। সকলের সাথে মিশে সুরের জাদুতে সকলকে মোহিত করে দিয়েছেন অরিজিৎ সিং ।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। দেশজুড়ে অরিজিতের তামাম ভক্তরা এই ভিডিওটি দেখে যথেষ্ট আপ্লুত হয়েছেন।ইতিমধ্যে লক্ষ্য লক্ষ্য মানুষ দেখে ফেলেছে সে ভিডিও।

Back to top button