বোনের বিয়েতে রাস্তার মধ্যেই ‘টুম্পা সোনা’ গানে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন অরিজিৎ সিং! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায় জন্মগ্রহণ করেন তিনি এবং সেখানেই তিনি বেড়ে ওঠেন। তারপরে তার স্বপ্ন পূরণের তাগিদে একের পর এক ধাপ অনায়াসে তিনি বেরিয়ে যান এবং হয়ে ওঠেন ভারতের সবথেকে খ্যাতনামা জনপ্রিয় সংগীতশিল্পী বা গায়ক। অরিজিৎ সিং এর গান রীতিমতো আবেগপূর্ণ হয়ে থাকে। যেকোনো ধরনের গান তিনি গিয়ে থাকেন ঠিকই তবে প্রতিটি গানে তিনি উজাড় করে দেন নিজেকে সম্পূর্ণ রকম ভাবে।

ভরিয়ে তোলে আবেগে। যার ফলে যখন কোন শ্রোতা মানুষ তার গান শুনে তখন ঠিক ততটাই আবেগের ছোঁয়া পায় যতটা অরিজিৎ সিং সেখানে প্রদান করে থাকে। যা অন্যান্য বাকি সমস্ত গায়ক-গায়িকা থেকে তাকে আলাদা করে রেখেছে। এবং এই আলাদা করে রেখেছে বলেই তিনি হয়তো আজকে সবার মাঝে এতটা জনপ্রিয়। কথাতে আছে এটি যদি মানুষ জনপ্রিয়তা পেয়ে যায় তাহলে নাকি তারা বাস্তবের সাথে কোন রকম কোন সম্পর্ক থাকে না। অর্থাৎ তিনি অসাধারণ মানুষ হয়ে যায়।

তাকে ঘিরে নাম খ্যাতি যশ টাকা-পয়সা সব কিছু মুহূর্তের মধ্যে সৃষ্টি হতে শুরু করে। তার পাশাপাশি শুরু হয় অনুরাগীদের উচ্ছ্বাস উন্মাদনা তাকে দেখার জন্য তার ছোঁয়া পাওয়ার জন্য বা একটা ছবি তোলার জন্য। যার ফলে প্রতিনিয়ত বেড়েছে তাদের ভাবমূর্তি এবং অহংকার। কিন্তু এই ঘটনাকে বুড়ো আঙুল দেখিয়ে মিথ্যে প্রমাণ করে দিয়েছে বাংলা এবং বাঙালির গর্ব বাংলার ছেলে অরিজিৎ সিং। সেই চিত্র পরিষ্কার এই ভিডিও তে। আমরা প্রত্যেকেই জানি যে অরিজিৎ সিং হল মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা।

সম্প্রতি তার বোনের বিয়ে। তাই সবকিছু কাজ ফেলে আপাতত কয়েক দিনের ছুটিতে বাড়ি গেছেন তিনি। আর সেখানে একদম খোলামেলা পোশাকে খোলামেলা মেজাজে ঘরোয়া পরিবেশে ধরা দিলেন অরিজিৎ সিং। এবং আপনি জানলে অবাক হবেন নিজের বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের সাথে বোনের বিয়েতে জনপ্রিয় গান টুম্পা সোনা সাথে উদোম নেচেছেন ।পরনে ছিল একটা শেরওয়ানি। আর সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Back to top button