গোটা বিশ্বকে ফের একবার তাক লাগিয়ে দিলেন আম্বানি পত্নী নীতা আম্বানি! কিনলেন 100 কোটি টাকা দামের গাড়ি! তোলপাড় নেট দুনিয়া!

নিজস্ব প্রতিবেদন:ভারতের ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম হলেন মুকেশ আম্বানি।শুধুমাত্র দেশের অভ্যন্তরে নয় দেশের বাইরেও অন্যতম ধনী ব্যক্তিদের তালিকায় তার নাম গণ্য করা হয়। মুকেশ আম্বানি এবং তার পরিবার সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয়।

একাধিক জনকল্যাণ মূলক কাজের পাশাপাশি বিভিন্ন সংস্থা চালিয়ে থাকেন এই পরিবারের সদস্যরা। জানিয়ে রাখি বর্তমানে ধনী ব্যক্তিদের তালিকা অনুযায়ী 12 নম্বরে রয়েছে মুকেশ আম্বানির পরিবার। রিপোর্ট অনুযায়ী এখনো পর্যন্ত তাদের মোট সম্পত্তির পরিমাণ 82.9 বিলিয়ন।

তবে আজকের এই বিশেষ প্রতিবেদন এর আলোচ্য বিষয়বস্তু মুকেশ আম্বানি নয় তার স্ত্রী নিতা আম্বানি। প্রসঙ্গত 1985 সালে নিতা আম্বানি কে বিয়ে করেছিলেন মুকেশ আম্বানি। এরপর তারা তিন সন্তানের জন্ম দেন।এর আগেও নিজের বিলাসবহুল জীবন নিয়ে বেশ কয়েকবার চর্চার বিষয়বস্তু হয়েছেন নীতা। একাধিক জিনিসের মধ্যেই গাড়ির প্রতি আলাদা আকর্ষণ রয়েছে মুকেশ পত্নীর।।

জানা যাচ্ছে সম্প্রতি একটি বিলাসবহুল গাড়ি কিনে সকলকে চমকে দিয়েছেন নীতা। এই গাড়িটির মডেলের নাম ‘অডি এ 9 চামেলিয়ন’। তথ্য অনুযায়ী এই গাড়ির দাম 90 কোটি টাকা। তবে দেশের বাজারে এই গাড়ি পাওয়া যায়না।ফলস্বরূপ সুদূর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে নিজের জন্য এই গাড়ি আনিয়েছেন মুকেশ পত্নী। এই কারণে গাড়ির দামও নির্ধারিত মূল্যের তুলনায় 100 কোটি বেড়ে গিয়েছে।তবে মুকেশ আম্বানির মত ব্যক্তিত্বের স্ত্রীর পক্ষে এটি যে বিশেষ বড় ব্যাপার নয় তা আর বলার অপেক্ষা রাখে না।।

Back to top button