‘এরোপ্লেনে ঘটিগরম বিক্রি হচ্ছে!’ সিরিয়ালের এমন ঘটনা দেখে হাসির রোল নেটপাড়ায়, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি আর কিছুদিনের মধ্যেই স্টার জলসায় নতুন ধারাবাহিক বৌমা একঘরে শুরু হতে চলেছে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রমো দর্শকদের মধ্যে বেশ দ্রুত গতিতে ভাইরাল হয়ে গিয়েছে বলাই চলে। ধারাবাহিকটির মুখ্য ভূমিকায় রয়েছেন সুস্মিতা দে। এই ধারাবাহিকে অভিনয় এর আগে অপরাজিতা অপু নামের ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি।

যদিও টিআরপি রেটিং দিন প্রতিদিন কম থাকার কারণে এই ধারাবাহিকটি কে শেষ পর্যন্ত বন্ধ করে দিতে বাধ্য হন চ্যানেল কর্তৃপক্ষ। আচমকাই এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ায় অভিনেত্রীর অনুরাগীদের মন অত্যন্ত খারাপ হয়ে গিয়েছিল। তবে এবারে সমস্ত ধরনের জটিলতা কাটিয়ে আবারো একটি নতুন ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দার ফেরত আসতে চলেছেন সুস্মিতা।

কিন্তু এই ধারাবাহিকের প্রমো ভিডিওটি ভাইরাল হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল উঠে গিয়েছে।কারণ ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে এরোপ্লেনের ভিতর বিক্রি করা হচ্ছে ঘটি গরম। এরোপ্লেনের মধ্যে কিভাবে ঘটিগরম বিক্রি হতে পারে তা নিয়ে স্বাভাবিকভাবেই নেটিজেনরা হেসে লুটোপুটি খেয়েছেন।

তবে জানা যাচ্ছে এই ধারাবাহিকের গল্প অনেকটাই ব্যতিক্রমী।যেখানে শাশুড়ি বৌমার ঝগড়া নয় বরং লড়াই দেখানো হবে দুই জা এর ভিতরে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই নতুন ধারাবাহিকের সম্প্রচারের জন্য।

তাই যদি আপনারাও প্রতিবেদনটি পছন্দ করে থাকেন সেক্ষেত্রে অবশ্যই এ ধারাবাহিকটি সম্প্রচার দেখে নিতে ভুলবেন না। চাইলে একবার হলেও প্রমো ভিডিওটি দেখে নিতে পারেন। নিঃসন্দেহে এই ভিডিওটি আপনাকে হাসতে বাধ্য করবে। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button