ভোটে জয়লাভের পর খেলা হবে গানে তুমুল নাচলেন অভিনেত্রী সায়ন্তিকা! বু’লেটের গতিতে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- উপচে পড়া ভিড়ের মাঝে দেখা গেল সায়ন্তিকা ব্যানার্জি কে খেলা হবে গানের সাথে তুমুলভাবে নাচতে। উঠে এলেন খবরের শিরোনামে । বর্তমানে রাজ্যের রাজনীতিতে আলাদা মাত্রা এনে দিয়েছে খেলা হবে স্লোগানটি । এই গানটা রচয়িতা হচ্ছেন যুব তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য । তারপর শা-সক দল থেকে বিরোধী দল সকলের মুখে মুখে শোনা যাচ্ছে এই খেলা হবে গানটি ।

এর থেকে আপনি বুঝতেই পারছেন যে গানটি কি বীভৎস পরিমাণে ভাইরাল হয়েছেন এবং মানুষের মন কেরেছে। বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন সায়ন্তিকা ব্যানার্জি । এমন কোন অভিনেতা নেই যার সাথে তিনি অভিনয় করেন নি । খুব অল্প সময়ের মধ্যে দ্রুতহারে জনপ্রিয়তা লাভ করেছিল সায়ন্তিকা । যার ফলে দর্শকরা সাদর আমন্ত্রণ করেছিল তাকে ।

অভিনয় জগতে পাশাপাশি সায়ন্তিকা বিধানসভা ভোটের আগে যোগ দিয়েছিল রাজনৈতিক মঞ্চে । মূলত তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক জগতে পদার্পণ করেন তিনি। । এবার সেই সায়ন্তিকাকে ভোটের প্রচার করতে গিয়ে খেলা হবে গানের সাথে তুমুলভাবে নাচতে দেখা গেল । যদি ভিডিওটি বেশ কয়েক মাসের পুরনো এবং বিধানসভা ভোটের আগের ভিডিওটি এমনটা আপনি দেখলেই বুঝতে পারবেন । সে মুহূর্তে রাজ্য রাজনীতি বীভৎস পরিমাণ উতপ্ত ছিল ।

একদিকে তৃণমূল কংগ্রেস এবং অন্যদিকে বিজেপির লড়াই লেগেছিল রাজ্যজুড়ে । তারই মাঝে তৃতীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে জয়যুক্ত করতে প্রচারে নেমেছেন সায়ন্তিকা ব্যানার্জি । একাধিকবার মানুষের সাথে সংযোগ এসেছেন তিনি এবং মাঝে মধ্যে খেলা হবে গানের সাথে তুমুলভাবে নাচানাচি শুরু করেছেন পথচলতি মানুষের সাথে এবং তৃণমূল কংগ্রেস সমর্থকদের সাথে । সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করে প্রকাশ করা হয়েছিল ইউটিউবে ।

Back to top button