“আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি!” – মৃ-ত্যুর পরেও প্রেত-বিশেষজ্ঞ স্টিভ হাফের সঙ্গে কথা বললেন সিদ্ধর্থ শুক্লা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা আপনি কি কখনো অশরীরী আত্মার সাথে কথা বলেছেন ? এমনটা কি বিশ্বাস করেন যে এমন কোন যন্ত্র থাকতে পারে পৃথিবীতে যার মাধ্যমে আপনি মৃ-ত মানুষের আ-ত্মার সাথে কথা বলতে পারবেন? যদি আপনি এ ব্যাপারে অবগত না থেকে থাকেন তাহলে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার অনুরোধ রইল । কারণ সম্প্রতি গোটা নেট দুনিয়াতে ব্যাপক চা-ঞ্চল্য ছড়িয়েছে একটি ইউটিউব ভিডিও থেকে । সেখানে দেখানো হয়েছে স্টিভ হাফ নামক এক ইউটিউবার সম্প্রতি পৃথিবী ছেড়ে চলে যাওয়ার সিদ্ধার্থ শুক্লা সাথে কথা বলেছেন । একদম ঠিক শুনেছেন কি ঘটেছিল ঘটনাটা জানাবো বিস্তারিত ।

বিগবসের মঞ্চ থেকে বিজয় লাভ করা থেকে শুরু করে বিভিন্ন মিউজিক ভিডিওতে জনপ্রিয় মুখ হয়ে উঠছিলেন সিদ্ধার্থ শুক্লা । বয়স মাত্র ৪০ বছরের কাছাকাছি কিন্তু হঠাৎ করে থমকে গেছে যার জীবন । একটা হার্ট অ্যা-টাক কে-ড়ে নিয়েছে তার জীবনের সমস্ত আনন্দ দুঃখ সবকিছু । তার পাশাপাশি গোটা পরিবার এবং তার প্রেমিকা এতটা গভীর ভাবে ভে-ঙে পড়েছে যে নতুন করে সেটি আর বলার অপেক্ষা রাখেনা । বলিউডে পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া। কিন্তু এক ইউটিউবার আছেন যিনি নিজেকে প্রে-ত আ-ত্মা বিশেষজ্ঞ বলে দাবি করেন ।

তিনি এমনটা দাবি করেন যে মৃ-ত মানুষের আত্মার সাথে তিনি কথা বা যোগাযোগ স্থাপন করতে পারেন । তার কাছে রয়েছে বিশেষ যন্ত্র । সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যুর পর এই ব্যক্তি তার সাথে কথা বলেছিলেন এবং একটি ভিডিও প্রকাশ করেছিলেন ইউটিউবে যা ব্যাপক পরিমাণে শোর-গোল সৃষ্টি করেছিল গোটা দুনিয়াতে । সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটে তিনি সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যুর পর ।

এদিন পোস্ট করা ইউটিউব ভিডিওয় সিদ্ধার্থকে প্রশ্ন করেন স্টিভ যে তিনি কোথায় আছেন। তার উত্তরে এক অস্পষ্ট গলায় উত্তর আসে যে তিনি ঈশ্বরের সাথে আছেন।বলাইবাহুল্য সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল পরে গিয়েছে এই ভিডিও পোস্টের পরেই। যদিও সিদ্ধার্থের অনুগামীদের একটি বড় অংশ গোটা ভিডিওকেই ভু-য়ো বলে উড়িয়ে দিয়েছেন। তারা মনে করছেন গোটা ব্যাপারটাই আসলে সাজানো। তবে স্টিভ বরাবরই দাবি করেছেন যে তিনি সাজানো ভিডিও মোটেও প্রকাশ করেননা।।।’

Back to top button