পিঠে প্যারাসুট নিয়ে প্লেন থেকে ঝাঁ’প মা’রলেন অভিনেত্রী শুভশ্রী! ঝ’ড়ের বেগে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আপাতত আকাশের পাখি হয়ে গেছে শুভশ্রী গাঙ্গুলী। একদমই ঠিক শুনেছেন। বাংলার অভিনয় জগত একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। একাধিকবার সোশ্যাল মিডিয়াতে নিজস্ব ভিডিও এবং ছবি শেয়ার করে দখল করেন তিনি খবরের শিরোনাম। শত কর্মব্যস্ততার ফলে কিছুটা সময় নিজেদের জন্য বের করে নিয়েছে তারা। তাই ছুটি কাটাতে পারি দিয়েছে মালদ্বীপে।

তিনি একা নন অবশ্যই তার সাথে রয়েছে তার স্বামী রাজ চক্রবর্তী এবং তার ছেলে কিন্তু সেখান থেকে যে ধরনের ছবি বা ভিডিও তিনি শেয়ার করে চলেছেন প্রতিনিয়ত তা দখল করছে খবরের শিরোনাম বারবার। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা। বর্ধমান থেকে উঠেছে কলকাতাতে পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণে জন্য।

গত ৪ বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে এবং গত বছর প্যা-নডে-মিক এর সময় তার ঘর আলো করে আসে ছোট্ট একটা পুত্র সন্তান। তাকে নিয়ে চরম ব্যস্ততায় কেটে যায় তার দিন। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে। তবে সেখান থেকে কিছুটা সময় বের করে তিনি ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও তিনি শেয়ার করেছেন।

যেখানে দেখা যাচ্ছে যে মাঝ আকাশে থাকা উড়ন্ত বিমান থেকে হঠাৎ করে লাফ দিয়ে দেয় রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। যাকে আমরা সোশ্যাল মিডিয়ার ভাষায় ড্রাইভিং বলে থাকি। ভিডিওতে দেখা যাচ্ছে যে বিমান থেকে ঝাঁপ দেওয়ার পর সাথে সাথে তারা প্যারাস্যুট খুলে নেয় এবং মাঝ আকাশে হাওয়ার মধ্যে ভাসতে থাকে অনেকক্ষণ ধরে। সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হয়েছে যা পরবর্তী ক্ষেত্রে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং সে ঘটনা দেখে উপভোগ করছে এই মুহূর্তে তার অনুরাগীরা।

Back to top button