বিদেশ ভ্রমণে গেলেন অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছেলে কৃশিব! দেখুন তাদের মজার মুহূর্ত! রইলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই প্রথমবারের জন্য বিদেশে রওনা দিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় এবং তার ছেলে বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা বন্দ্যোপাধ্যায় । তিনি অভিনয় দক্ষতা দিয়ে এই বাঙালির সমস্ত দর্শকের মনে পাকাপোক্তভাবে স্থান করে নিয়েছেন । তবে বাংলা চলচ্চিত্র জগতে বিশেষ কোনো প্রভাব ফেলতে পারেনি এই পূজা বন্দ্যোপাধ্যায় তাই তিনি পাড়ি দিয়েছেন মুম্বাই এ ।

হিন্দী তামিল তেলেগু সহ বিভিন্ন ভাষার চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন এবং সেখানে এক দারুন প্রতিভা প্রতিচ্ছবি রেখেছেন। তবে আপনারা হয়তো জানলে অবাক হবেন যে এই পূজা বন্দ্যোপাধ্যায় সদ্য মা হয়েছেন । ২০১৭-র ১৬ অগাস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার জন্য তা হয়নি। তবে সেদিনই রেজিস্ট্রি করে নেন তাঁরা। তিনি বিবাহ করেন কুনাল ভার্মা কে যিনি একজন অভিনেতা ।

দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক ছিল পূজা এবং কুণালের । তবে সম্প্রতি মা হয়েছেন তিনি। এখন পূজা ব্যানার্জীর প্রতিটা মুহূর্ত আনন্দের সাথে কাটে তার ছেলের সাথে । তাকে স্নান করান ঘুম পাড়ানো খাওয়ানো থেকে শুরু করে একাধিক কাজের মধ্যে ব্যস্ত হয়ে পড়েন তিনি । তার পাশাপাশি তাঁর ক্যারিয়ার জীবনে ব্যস্ত রয়েছে । তবে এই প্রথমবারের জন্য পূজা ব্যানার্জি তার ছেলেকে নিয়ে পাড়ি দিলেন বিদেশে।

কোথায় যাচ্ছেন তেমনটা এখনো জানা যায়নি। তবে একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার ছেলের সাথে কখনো সেখানে দেখা যাচ্ছে ফ্লাইট এর ভেতরের ছবি তুলতে কখনো অবাবর দেখা যাচ্ছে এয়ারপোর্টে কিছু দৃশ্য। এবং এগুলি থেকে এমনটা মনে করা হয় যে তিনি আপাতত বিদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছে কিছুটা সময় কাটানোর জন্য ইতিমধ্যে সেই ছবিগুলো ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে ।

Back to top button