নুসরাতের মা হওয়া নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী কোয়েল মল্লিক! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বিগত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনাম দখল করে রেখেছিল নুসরাত জাহান। নুসরাত জাহানের বাংলা অভিনয় জগতে ঠিক কতখানি অবদান রয়েছে সে ব্যাপারে নতুন করে বলার আর অপেক্ষা রাখে না। শুধুমাত্র অভিনয় নয় তার পাশাপাশি রাজনৈতিক জগতে রয়েছে তার ব্যাপক প্রভাব। সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি ইতিমধ্যে তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান ধরনের কুরুচিকর মন্তব্য এবং সমালোচনা শোনা যাচ্ছে ইতিমধ্যে নেট দুনিয়াতে।

বেশ কিছুদিন আগে নুসরাত জাহান মা হয়েছেন এবং এই সন্তানের বাবা কে সে ব্যাপারে ছিল বিস্তারিত প্রশ্ন। একদল নেটিজেনদের মনে এই প্রশ্নের বাবা হচ্ছে নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন এবং অন্যজনের এমনটা মনে হয় যে এই সন্তানের বাবা হচ্ছে অভিনেতা যশ দাশগুপ্ত নিখিল জৈন নুসরাত জাহানের বিচ্ছেদের পর ২৪ ঘন্টা দাশগুপ্তকে দেখা গিয়েছিল নুসরাত জাহানের পাশে থাকতে তাকে সাহায্য করতে এবং মানসিক ভরসা দিতে।

এমনকি সন্তান জন্মগ্রহণ করার পর হাসপাতাল থেকে বেরিয়ে আসার সময় নুসরাত জাহানের সন্তানকে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তের কোলে । বার্থ সার্টিফিকেট তিনি নাম লিখেছেন দেবাশীষ দাশগুপ্ত অর্থাৎ যশ দাশগুপ্তের অপর নাম। সেই অর্থে মানুষের আর বুঝতে অসুবিধা নেই যে এই সন্তানের বাবা কে। কিন্তু এ ব্যাপারে বাকি সকলে মন্তব্য করলেও অভিনেত্রী কোয়েল মল্লিক কোনো রকম কোনো মন্তব্য করেনি। সেদিন সংবাদমাধ্যমে বাধ্য হয়ে তিনি এ ব্যাপারে মুখ খুললেন।

কোয়েল মল্লিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে অন্যান্য বাকি সকলের মত তিনিও নুসরাত জাহানকে মা হবার পর শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। কারণ তিনি মনে করেন একজন নারীর মা হয়ে ওঠার সাথে সাথে তার চারিপাশে পজেটিভ বার্তা প্রদান করা উচিত। নুসরাত জাহানকে একমাত্র তারাই উপদেশ দেব যারা সব সময় তার পাশে ছিল। দূর থেকে উপদেশ দেওয়াটা খুবই সহজ। তার যেটা মনে হয়েছে সে সেটা করেছে এর ফলে তাকে নিজেই পেতে হবে এমনটাই মন্তব্য করেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

Back to top button