বাবার ছবি ছুঁয়ে এক প্রতিজ্ঞা করলেন অভিষেক কন্যা সাইনা চ্যাটার্জী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:দিন কয়েক আগেই প্রয়াত হয়েছেন জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে মাত্র 58 বছর বয়স হয়েছিল তার। অভিনেতার মৃত্যুতে গোটা টলিউড জগৎজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। ভেঙে পড়েছেন তার স্ত্রী সংযুক্তা এবং সাইনাও।

মৃত্যুর আগের দিন পর্যন্ত অভিনয় করে গিয়েছেন অভিষেক। মৃত্যুর ঠিক আগের দিন একটি জনপ্রিয় রিয়েলিটি শোতে সস্ত্রীক হাজির হয়েছিলেন অভিনেতা। যদিও সেখানে তিনি শ্যুটিং সম্পন্ন করতে পারেননি। কারণ আচমকাই তার প্রেসার অত্যন্ত নিচে নেমে যাওয়ায় তাকে কালো কফি দিয়ে একটি সোফাতে শুইয়ে দেওয়া হয়।

অভিনেতার এই অবস্থা দেখে তাকে অনেকেই হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তিনি সেসব কথা না শুনে ওষুধ নিয়ে বাড়িতে ফেরত যান। রাতের দিকে তার শারীরিক পরিস্থিতি আরো অবনতির দিকে এগিয়ে যেতে থাকে এরপর গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে অভিষেক চট্টোপাধ্যায় এর মৃত্যু হয়। আর পাঁচটা সাধারণ মানুষের মতই নিজের স্ত্রী এবং সন্তানকে অত্যন্ত ভালোবাসতেন অভিনেতা। মেয়ে সাইনা ছিল তার নয়নের মনি।

মেয়েকে আদর করে ডল বলে ডাকতেন তিনি। বাবার মৃত্যুতে ভেঙে পড়েছে এই 12 বছরের ডল। তবে এতো কিছু সত্বেও বাবার স্বপ্ন পূরণ করতে ভোলেনি এই ছোট্ট কন্যা। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে অভিষেক কন্যা জানিয়েছেন, বাবার মতই অভিনয় জগতে পা রাখতে চান তিনি। অভিনয়কেই নিজের জীবনের পেশা হিসেবে বেছে নিতে চান তিনি ‌। যদিও এখনও পর্যন্ত তার কাছে কোনো রকম অভিনয়ের সুযোগ আসে নি।

Back to top button