ড্রাগের খোঁজে তল্লাশি চালানো হলো শাহরুখের বাংলোতে! কি উদ্ধার হলে সেখানে থেকে? ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা জানি যে এই মুহূর্তে শাহরুখ খানের পুত্র আরিয়ান কালকে এনসিবি কর্মকর্তারা মা-দকচক্রের সাথে যুক্ত থাকার জন্য গ্রে-প্তার করেছে । তার সাথে সাথে গ্রে-প্তার করেছে তার আরো বন্ধু এবং বান্ধবী দের । আপাতত ৭ ই অক্টোবর পর্যন্ত এনসিবির জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত । প্রতিদিন জেরা করার ফলে একাধিক নিত্য নতুন তথ্য উঠে আসছে তাদের হাতে ।

এমনকি আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেও এমনটা জানা যাচ্ছে যে দীর্ঘ চার বছর ধরে আরিয়ান খান এই মা-দক কান্ডের সাথে যুক্ত রয়েছে এবং আন্তর্জাতিক মহলেও রয়েছে তার প্রভাব । শাহরুখ খানের পুত্র এধরনে অবস্থা দেখে রীতিমতো শাহরুখ খানের বাড়িতে থাকে মানসিক ভরসা দেবার জন্য উপস্থিত সালমান খান সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালকেরা । সব রকম দিক থেকে সাহায্যের আশ্বাস দিয়েছে তারা ।

তবুও এনসিবি তাদের নিজেদের লক্ষ্যে অবিচল থেকেছে । গোপন সূত্রে জানা যাচ্ছে যে ৭ ই অক্টোবরের পর আরিয়ান খান কে নিয়ে মান্নাতে তল্লাশি চালাতে পারে এনসিবির কর্মকর্তারা । এটা যে কোন তদন্তের প্রাথমিক ভাগ বলা যেতে পারে । শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালানোর পর সেখান থেকে কি পাওয়া যাবে সেই নিয়ে গভীর সংশয় রয়েছে তার অনুরাগীরা । বলিউড ইন্ডাস্ট্রি কিং খানের অবস্থা এরকম হতে দেখে রীতিমতো দুঃখ প্রকাশ করেছেন অনেকে ।

নিজের ছেলের জন্য এত বছরের সুপরিচিতি ক-লঙ্ক যুক্ত হয়ে উঠছে প্রতিনিয়ত । সে ব্যাপারে ভেবেও চিন্তিত হয়ে পড়েছেন অনেকে । অনেকেই এই ঘটনা দ্রুত নিষ্পত্তির কামনা করেছে ।তার পাশাপাশি অনেকে আবার ঘটনাটি সত্য বলে মেনে নিয়েছেন । তার পাশাপাশি আমরা এমনটা দেখেছি যে জে-ল হে-ফাজতে এলাহী ভাবে আপ্যায়ন করা হচ্ছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কে । সে ব্যাপারে বিভিন্ন মহল থেকে উঠেছে বিভিন্ন প্রশ্ন ।

Back to top button