বিরাট সাপের সাথে ছোট্ট নেউলের তুমুল লড়াই! তা দেখে উপচে পড়লো ভিড়, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই কিন্তু প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিওর সম্ভার। প্রতিনিয়ত ইন্টারনেট জগতে আমরা নানান জিনিস সম্পর্কে জানতে এবং বুঝতে পারি। বিশেষ করে স্মার্টফোনের সহজলভ্যতার কারণেই কিন্তু সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনই একটি ভিডিও নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি যা খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে।

যদি আপনিও ভিডিওটি দেখে থাকেন বা দেখেন তাহলে কিন্তু নিঃসন্দেহে এটা আপনাদেরও পছন্দ হবে আমরা বলতে পারি। তবে যদি আপনি দুর্বল হৃদয়ের হয়ে থাকেন সেক্ষেত্রে আমরা বলব যে ভিডিওটি না দেখাই ভালো। কারণ ভিডিওটি একদিকে যেমন আপনার মনোরঞ্জন করবে,ঠিক তেমনভাবেই কিন্তু এটা হয়তো আপনাকে ভয় পেতে বাধ্য করতে পারে। তবে প্রতিবেদনের মূল পর্বে যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ার উপকারিতা সম্পর্কে আমরা দু’চার কথা বলে রাখতেই পারি।

প্রসঙ্গত নেট মাধ্যম কিন্তু বর্তমান সময় মানুষের একটি অন্যতম যোগাযোগ মাধ্যমের মধ্যে রয়েছে। এর সাহায্যে আমরা খুব সহজেই দূর দূরান্তের মানুষের সঙ্গে যোগাযোগ করে নিতে পারি এবং আলাপ পরিচয় করে সময় কাটাতে পারি। পাশাপাশি এই নেট মাধ্যমের সাহায্যেই নিজের প্রতিভার বিকাশ করতে পারেন মানুষ। অনেক বিশেষজ্ঞদের মধ্যে বর্তমান সময় দাঁড়িয়ে রেডিও বা টেলিভিশনের থেকেও বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে এই সোশ্যাল মিডিয়া। এখানে সাপ সংক্রান্ত যে কোন ভিডিও অত্যন্ত ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও উঠে এসেছে আমাদের হাতে।

ভাইরাল এই ভিডিওতে একেবারে খোলা মাঠের মধ্যে একটি সাপ আর বেজির লড়াই আপনারা দেখতে পাবেন।। প্রথমে খুব সাধারণভাবে এই লড়াই শুরু হলেও ধীরে ধীরে সম্পূর্ণ বেজিটিকে একেবারে পেঁচিয়ে ধরে নেয় সাপটি। সাপের হাত থেকে নিজেকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করতে থাকে এই বেজি তবে কোনো রকম ভাবেই সে কিন্তু সফল হতে পারেনা। হয়তো আর কিছুক্ষণ এই ভয়ংকর কিং কোবরা সাপের বাহুডোরে বন্দী হয়ে থাকলে বেজিটি প্রাণ হারাতো।

তবে এই সময় অনেকটা দেবদূতের মতোই এক সর্পরক্ষক সেখানে উপস্থিত হন এবং অত্যন্ত দক্ষতার সাথে সাপের বাহুডোর থেকে এই বেজিটিকে মুক্ত করে দেন। তবে তার জন্য কিন্তু এই সর্পরক্ষককে অনেকটাই পরিশ্রম করতে হয়েছে। লড়াই চলাকালীন এমনভাবে কিং কোবরা সাপটি বেজিটিকে ধরেছিল যে তাদের সহজে ছাড়ানো সম্ভব হচ্ছিল না। কিং কোবরা সাপ কতটা ভয়ঙ্কর তা কিন্তু আপনারা সকলেই কম বেশি জানেন। এই সাপের একটা ছোবলে মানুষের স্নায়ুতন্ত্র আক্রান্ত হয়ে সাথে সাথেই মৃত্যু ঘটতে পারে।

তবে যাই হোক সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিওটি দেখে অনেকেই কিন্তু এই সর্পরক্ষক যুবকের প্রশংসা করেছেন এমন কাজের জন্য।। নিঃসন্দেহে তার সাহসিকতাকে আমাদের কুর্নিশ জানানো উচিত।‘Adharm ka shatru’ নামের জনপ্রিয় একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত প্রায় ২২ মিলিয়ন দশক দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ৭৪ হাজার মানুষ। হাতে কিছুটা সময় থাকলে আপনারাও দেখে নিন এই অসাধারণ ভিডিও।

Back to top button