কোলে 22 দিনের সদ্যোজাত সন্তান! তাকে নিয়েই দেশের কার্যভার সামলাচ্ছেন IAS মা! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এমন অনেক জিনিস আমরা দেখতে পাই যে খুব সহজেই আমাদের দৃষ্টি আকর্ষণ করে থাকে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভাইরাল ছবি বা ঘটনার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যা আপনাদের মনে জায়গা করে নিতে বাধ্য।

সম্প্রতি একটি ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে একজন মহিলা আইএএস অফিসার তার শিশুকন্যাকে নিয়ে অফিসের চেয়ারে বসে আছেন এবং কিছু কাজ করছেন। জানা যাচ্ছে এই অফিসারটির নাম সৌম্য পান্ডে। মাত্র 21 দিন আগে মা হয়েছেন এই ভদ্রমহিলা। কিন্তু কোনোরকম ছুটি না নিয়েই নিজের সদ্যোজাত সন্তানকে নিয়ে অফিসে পৌঁছে গিয়েছেন তিনি এবং নিজের দায়িত্ব পালন করে চলেছেন।

জানা যাচ্ছে এই সদ্যজাত সন্তানকে দেখার জন্য তার বাড়িতে অন্য কোনো সদস্য নেই তাই শেষ পর্যন্ত তাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। ইউপির বাসিন্দা এই মহিলার 2017 সালে আইএএস অফিসার হন। গাজিয়াবাদের মতিনগর তহসিল এর এমডি হিসেবে কর্মরত হন তিনি।বিগত বছরগুলোতে করো না পরিস্থিতি চলাকালীন অনেক হসপিটালে মনিটরিং করেছেন সৌম্য।

সম্প্রতি নিজের সন্তানকে নিয়ে তার ভাইরাল এই ছবিটি নিঃসন্দেহে সকলের মনে তার জন্য জায়গা তৈরি করে দিয়েছে।একজন মা হিসেবে এবং একজন দায়িত্ববান নাগরিক হিসেবে তিনি যে সমানভাবে দায়িত্ব পালন করছেন তাতে কোন সন্দেহ নেই। আমরা এই ভদ্রমহিলাকে কুর্নিশ জানাই। এই প্রতিবেদনটি সম্পর্কে আপনাদের কোন মতামত থাকলে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Back to top button